বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভিনিসিউসের হ্যাটট্রিকে লেভান্তেকে লা লিগা থেকে ছিটকে দিল রিয়াল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ মে ২০২২, ১১:৪৯ এএম

শেয়ার করুন:

ভিনিসিউসের হ্যাটট্রিকে লেভান্তেকে লা লিগা থেকে ছিটকে দিল রিয়াল

লা লিগার শিরোপা নিশ্চিত হয়েছে আগেই। শেষ উদযাপন পর্বও। সামনে ইংলিশ জায়ান্ট লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের হাই ভোল্টেজ ফাইনালে মাঠে নামার আগে রিয়াল মাদ্রিদ পৌঁছে গেল আত্মবিশ্বাসের তুঙ্গে। গতকাল রাতে ঘরের মাঠে লেভান্তাকে রীতিমতো বিধ্বস্ত করেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। ভিনিসিউস জুনিয়রের প্রথম হ্যাটট্রিকে ৬-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কসরা।  

লিগ টেবিলের তলানীর দলের সঙ্গে এই খেলায় আরও একবার রিয়াল দেখাল তাদের গোল করার সক্ষমতা। ৯ মিনিটেই ফারলান্ড মেন্ডির কল্যাণে প্রথম গোলের দেখা পায় রিয়াল। কিছুক্ষণ বাদেই ফেড্রিকো ভালভার্ডের ক্রস বারে না লাগলে তখনই দ্বিতীয় গোল পেয়ে যেত লস ব্লাঙ্কসরা। 


বিজ্ঞাপন


গত ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে বিশ্রাম পাওয়া করিম বেনজেমা একাদশে ফিরেই করলেন গোল। ১৯ মিনিটে ভিনিসিউসের চুলচেরা ক্রসে ব্যাকপোস্ট দিয়ে লেভান্তে গোলরক্ষককে পরাস্ত করেন রিয়াল অধিনায়ক। এরপর ৩৪ মিনিটে রদ্রিগো গোল করলে একরকম ম্যাচ থেকে ছিটকে যায় গ্রানোটসরা।

কিন্তু তখনও বাকি ছিল ভিনিসিউস ঝলক। মদ্রিচের অ্যাসিস্টে বিরতির ঠিক আগে গোল করেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু আসল ভেলকি যেন দ্বিতীয়ার্ধের জন্য তুলে রেখেছিলেন তিনি।

৬৭ মিনিটে বেনজেমার কল্যাণে নিজের দ্বিতীয় গোল করেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড। ৮৩ মিনিটে লুকা জভিকের পাস থেকে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ভিনিসিউস। শেষ পর্যন্ত ৬-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে আনচেলত্তির দল।

রিয়ালের জন্য স্রেফ নিয়ম রক্ষার লড়াই হলেও এই হারে লা লিগা থেকে ছিটকে গেছে লেভান্তে। 
      
এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর