মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

তামিমের ফেরার বিষয়ে যা বললেন শান্ত

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পিএম

শেয়ার করুন:

‘আমি এমন কেউ না যে মিডিয়াতে নিজের কলিগকে নিয়ে কথা বলব’

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) খেলায় আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মাঠে নেমেছিল আবাহনী এবং প্রাইম ব্যাংক। তামিম ইকবালের দলের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে দুর্দান্ত পারফর্ম করেছে আবাহনীর ব্যাটাররা। ওপেনিং জুটিতেই ১১০ রান যোগ করেন মোহাম্মদ নাঈম-এনামুল হক। এরপর এনামুল ৪৫ রান করে ফিরলেও লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের অষ্টম সেঞ্চুরি তুলে নিয়েছেন নাইম, সাজঘরে ফিরেছেন ১০৪ বলে ১০৫ রান করে।

প্রাইম ব্যাংকের বিপক্ষে এই ম্যাচে আজ শতকের দেখা পেয়েছেন জাতীয় দলের অধিনায়ক নাজমুল শান্তও। ৮৫ বলে ১১৮ রান করেন তিনি। এরপর তাওহীদ হৃদয় করেছেন ঝড়ো ফিফটি। ফলে ৩৪১ রানের বড় সংগ্রহ পায় আবাহনী।


বিজ্ঞাপন


বড় লক্ষ্য তাড়া করতে নেমে আজ শুরুতেই ফিরেন তামিম ইকবাল। এরপর প্রাইম ব্যাংকের হয়ে শতকের দেখা পেয়েছেন মুশফিকুর রহিম। ১১১ রান করে অপরাজিত ছিলেন তিনি। তবে আবাহনীর বোলারদের তোপের মুখে সুবিধা করে ওঠতে পারেনি তামিমের দল, অল আউট হয় ২৮৩ রান করে। ফলে ৫৮ রানের জয় নিশ্চিত হয় আবাহনীর।

এদিকে তামিমের দলের বিপক্ষে বড় জয়ের পর দেশসেরা এই ওপেনারের সঙ্গে দীর্ঘসময় কথা বলেছেন শান্ত। তামিমের সঙ্গে কি কথা হয়েছে, গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের উত্তরে শান্ত বলেন, ‘এটা আমার আর তামিম ভাইয়ের মধ্যেই থাক। আমি এভাবেই তামিম ভাইয়ের সঙ্গে আড্ডা দিয়েছি।’ আরেক প্রশ্নের জবাবে শান্ত বলেন, ‘আমি এমনিই একটু তামিম ভাইয়ের সঙ্গে আড্ডা দিয়েছি। ওরকম কিছু হলে আপনারা জানতে পারবেন।’

চলতি বছরে ওয়ানডে ফরম্যাটে খুব বেশি ম্যাচ নেই বাংলাদেশের। তবে তামিমের থাকা দলের জন্য ভালো জানিয়ে শান্ত বলেন, ‘ওনার যে অভিজ্ঞতা আছে তা দলের জন্য অনেক উপকার হবে। তরুণ ক্রিকেটাররা অনেক কিছু শিখতে পারে। তবে এখন এটা নিয়ে কথা বলা অনেক কঠিন। যখন এই বিষয় নিয়ে আলাপ-আলোচনা হবে আপনারা জানতে পারবেন।’

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর