সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মোস্তাফিজের ছুটি বাড়াল বিসিবি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পিএম

শেয়ার করুন:

মোস্তাফিজের ছুটি বাড়াল বিসিবি

এবারের আইপিএলে মোস্তাফিজুর রহমান খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। পাঁচবারের চ্যাম্পিয়নদের হয়ে এবারের আসরে দুর্দান্ত পারফর্ম করছেন তিনি। এদিকে বিসিবির দেয়া অনাপত্তিপত্র অনুযায়ী, টুর্নামেন্টে ৩০ এপ্রিল পর্যন্ত খেলার কথা ছিল তাঁর। 

তবে বাংলাদেশি এই পেসারের ছুটি বাড়িয়েছে বিসিবি। মোস্তাফিজের ছুটি বাড়িয়ে ১ মে পর্যন্ত পর্যন্ত করা হয়েছে। একদিন ছুটি বাড়ানোয় চেন্নাইয়ের হয়ে একটি ম্যাচ বেশি খেলতে পারবেন কাটার মাস্টার। 


বিজ্ঞাপন


আগামী ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ খেলবে চেন্নাই। ছুটি বাড়ানোয় পাঞ্জাবের বিপক্ষে এই ম্যাচে চেন্নাইয়ের জার্সিতে মাঠে নামতে পারবেন মোস্তাফিজ। পাঞ্জাব ম্যাচের পর ২ মে দেশে ফিরবেন তিনি। 

আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্যই মোস্তাফিজকে দেশে ফিরিয়ে আনছে বিসিবি। জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ৩ মে। জিম্বাবুয়ে সিরিজের প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। এরপর বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকায়। 

এবারের আসরে চেন্নাইয়ের জার্সিতে দুর্দান্ত ফর্মে আছেন মোস্তাফিজ। পাঁচবারের চ্যাম্পিয়নদের হয়ে এবারের আসরে পাঁচ ম্যাচ খেলেছেন তিনি, নিয়েছেন মোট ১অটি উইকেট। টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি বোলারের তালিকায় তিনি আছেন তিন নম্বরে। এ তালিকায় সবার শীর্ষে আছেন যুজুওবেন্দ্র চাহাল, ভারতীয় এই বোলার নিয়েছেন ১১ উইকেট। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর