মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পিএম

শেয়ার করুন:

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

চন্ডিকা হাথুরুসিংহের কোচিং প্যানেলে স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে গত মার্চে নাথান কেলিকে নিয়োগ দিয়েছিল বিসিবি। জাতীয় দলের নতুন এই কোচ গতকাল রাতে ঢাকায় পৌঁছেছেন। 

নাথান কেলির সঙ্গে দুই বছরের চুক্তি করেছে বিসিবি। ১৫ এপ্রিল থেকেই কাজ শুরু করার কথা ছিল শান্ত-লিটনদের নতুন এই কোচের। বাংলাদেশে এসে আজ সোমবার মিরপুরে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন কেলি। জিম্বাবুয়ে সিরিজ দিয়েই টাইগারদের সঙ্গে শুরু হচ্ছে তাঁর পথচলা। 


বিজ্ঞাপন


স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে অস্ট্রেলিয়ান স্ট্রেন্থ ও কন্ডিশনিং অ্যাসোসিয়েশন (এএসসিএ) এর লেভেল টু সনদধারী কেলির পেশাদার ক্রিকেট ও রাগবি লিগে কাজ করার অভিজ্ঞতা আছে।

২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত ক্রিকেট নিউ সাউথ ওয়েলসে ফিজিক্যাল পারফরম্যান্স কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর অংশ হিসেবে এনএসডব্লিউ ব্লুজ, এনএসডব্লিউ পাথওয়েস ও প্রমীলা বিগ ব্যাশের দল সিডনি সিক্সার্সের সঙ্গে কাজ করা হয়েছে কিলির।

এছাড়া ২০১৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত রোজার ফাবরিস স্পিড অ্যান্ড অ্যাজিলিটি অ্যাকাডেমিতে স্পিড অ্যান্ড ইজিলিটি কোচ হিসেবে কাজ করেছেন কেলি। বিসিবিতে কাজ করার আগে ব্রিসবেন ব্রঙ্কোস রাগবি দলের অ্যাথলেটিক পারফরম্যান্স কোচ হিসেবে স্পিন অ্যান্ড রিকন্ডিশনিং নিয়ে কাজ করেছেন। যেখানে বিশেষ করে স্পিড এবং রিকন্ডিশনিং ছিল তাঁর কাজ।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর