সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘কোচের উদ্দেশ্যে এমবাপের গালিগালাজের খবর মিথ্যা’ বললেন এনরিকে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পিএম

শেয়ার করুন:

‘কোচের উদ্দেশ্যে এমবাপের গালিগালাজ খবর মিথ্যা’ বললেন এনরিকে

গুরু-শিষ্য দ্বন্দ্বে অগ্নিগর্ভ হয়ে উঠেছে প্যারেস সেন্ট জার্মেইর (পিএসজি) অন্দরমহলের আবহ। প্রধান কোচ লুইস এনরিকে ও সেরা ফুটবলার কিলিয়াম এমবাপের বিবাদ চলছে প্রায় এক মাস ধরে। গতকাল গুরু-শিষ্যের ঝামেলার কথা ফাঁস করল ফরাসি সংবাদমাধ্যম এল’ইকুইপ।

গত রোববার ফ্রেঞ্চ লিগ ওয়ানে অলিম্পিক মার্শেই ও পিএসজি ম্যাচের ৬৩ মিনিটে এমবাপেকে মাঠ থেকে তুলে নেন এনরিকে। এ সময় ফরাসি তারকার চোখেমুখে ও শারীরী ভাষায় ছিল বিরক্তির ছাপ। ওই সময় পিএসজিকে কোচকে দুয়ো দেন গ্যালারিতে থাকা ক্লাব ও এমবাপে ভক্তরা।


বিজ্ঞাপন


লিগ ওয়ানে পিএসজির সবশেষ সাত ম্যাচের কেবল একটিতে পুরো দেড় ঘণ্টা খেলতে পেরেছেন এমবাপ্পে। পুরো যে ম্যাচটিতে তিনি খেলেছেন সেদিন মপঁয়ের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন বিশ্বকাপজয়ী ফরওয়ার্ড। কিন্তু ওই ম্যাচের আগে-পরে দেখা গেছে একই দৃশ্য। বেঞ্চ গরম করছেন এমবাপে।

পিএসজি কোচ এনরিকের দাবি, এমবাপেকে ছাড়া চলার অভ্যাস গড়তে কঠিন সিদ্ধান্তগুলো নিতে হয়েছে তাকে। স্প্যানিশ কোচের এসব সিদ্ধান্ত ভালোভাবে গ্রহণ করতে পারছেন না এমবাপে। এনরিকের ওপর চটেছেন তিনি। ফরাসি গণমাধ্যমটি এমনটাই দাবি করেছে।

এ বিষয়ে এনরিকে অবশ্য ছড়িয়ে পড়া গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। ‘অস্বাভাবিক বিষয়টা হলো, এ বিষয়ে যা কিছু ছড়ানো হচ্ছে তার পুরোটাই একটা মিথ্যা থেকে তৈরি এবং ঘটনাটা ফুটবল দুনিয়াতেই ঘটেছে। একজন একটা অপমানকর ঘটনা আবিষ্কার করেছে আর তা থেকে সব ধরনের জল্পনা-কল্পনার শুরু।’ 

এমবাপেকে ভালোভাবে বিদায় জানাতে চান তিনি। স্প্যানিশ কোচ বলেছেন, ‘এই গল্পটা সুন্দরভাবে শেষ হলে আমি খুব খুশি হব। এটা পিএসজি, এমবাপে তথা সবার জন্যই ভালো। এই মুহূর্তে আমরা সবাই একই নৌকায় আছি।’

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর