সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

জ্যোতিদের অস্ট্রেলিয়ায় প্রশিক্ষণে পাঠাতে চান প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৫:০০ পিএম

শেয়ার করুন:

ট্রেনিং করতে জ্যোতিদের অস্ট্রেলিয়ায় পাঠাবেন প্রধানমন্ত্রী

একটা সময়ে দেশের ক্রীড়াঙ্গনে পুরুষ ক্রিকেটের সফলতা ছিলো। এখন এর সঙ্গে যোগ হয়েছে দেশের নারী ক্রিকেটারও। সাম্প্রতিককালে নারী ক্রিকেটাররাও বেশ সফল। ঘরের মাঠে একাধিক সিরিজে তারা দেখিয়েছে আধিপত্য।  যদিও চলমান অস্ট্রেলিয়া সিরিজটিতে মুখ থুবড়ে পড়েছেন তারা। এরপরও অজি ও টাইগ্রেস মেয়েদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী। 
 
আজ দুপুরে দুই দলের ক্রিকেটার, বিসিবি সভাপতি ও বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন ও বিসিবির উইমেন্স ক্রিকেট উইং চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে অংশ নেন। 

Posted by Facebook on Date:

এ সময় প্রধানমন্ত্রী দুই দলের ক্রিকেটারদের সঙ্গেই কথা বলেন, ছবি তোলেন দুই দলের সদস্যদের সঙ্গেই। এ সময়ে প্রধানমন্ত্রী বাংলাদেশের নারী ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় প্রশিক্ষণের জন্য পাঠাতে চান। বিষয়টি নিশ্চিত করেছেন নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম নাদেল। এ সময় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী ক্রিকেটারদের উৎসাহিত করেছেন। আর হেসে হেসে বলেছেন তোমাদের অস্ট্রেলিয়ায় পাঠাব, ওখানে গিয়ে ট্রেনিং করবা। ওখানে গিয়ে অনুশীলনের কথা বলেছেন তিনি।’

প্রধানমন্ত্রীর তরফ থেকে ক্রিকেটাররা উপহার পান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে বাংলাদেশ ক্যাপ্টেন নিগার সুলতানা জ্যোতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন

Posted by Facebook on Date:

পুরুষদের মতো নারী ক্রিকেটেও প্রবল শক্তিধর অস্ট্রেলিয়া। ওয়ানডেতে রেকর্ড ৭ আর টি-টোয়েন্টিতে ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন অসি মেয়েরা। সেই চ্যাম্পিয়নরা প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে পা রেখেছে বাংলাদেশে। যে কারণে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এই সিরিজ। যদিও বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজটা ভালো যায়নি স্বাগতিকদের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টিতেও এরই মধ্যে সিরিজ খুইয়েছে নিগার সুলতানা জ্যোতির দল।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর