রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

আইপিএলে চেন্নাইয়ের পরের ম্যাচে খেলবেন মুস্তাফিজ?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০১:২০ পিএম

শেয়ার করুন:

আইপিএলে চেন্নাইয়ের পরের ম্যাচে খেলবেন মুস্তাফিজ?

আইপিএলের এবারের আসরে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে খেলার সুযোগ পেয়েছেন মুস্তাফিজুর রহমান। টাইগার এই পেসার চলতি মৌসুমে খেলছেন বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের হয়ে।

চেন্নাইয়ের হয়ে এবারের আসরটা দারুণভাবেই শুরু করেছেন মুস্তাফিজ। আসরে নিজেদের প্রথম ম্যাচেই ৪ উইকেট নিয়ে দলের জয়ে অবদান রেখেছিলেন তিনি। সেই ম্যাচে ম্যাচসেরাও হয়েছিলেন তিনি।


বিজ্ঞাপন


এরপর ফ্র্যাঞ্চাইজিটির হয়ে পরের দুই ম্যাচেও উইকেটের দেখা পেয়েছেন বাংলাদেশি এই পেসার। সব মিলিয়ে তিন ম্যাচ খেলে ৭ উইকেট নিয়ে এবারের আসরে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় তিনি আছেন শীর্ষে। 

দুর্দান্ত বোলিংয়ে এবার চেন্নাইয়ের দলের অন্যতম সদস্য হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন মুস্তাফিজ। তবে বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে আগামী ম্যাচে তিনি খেলতে পারবেন কি না তা নিয়ে শঙ্কা আছে বলেই জানা গেছে ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে।

মুস্তাফিজ হঠাৎ করেই দেশে ফিরেছেন গতকাল। আসন্ন জুনে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতেই দেশে ফিরেছেন টাইগার এই পেসার। সব ঠিক থাকলে ভিসা প্রক্রিয়া শেষ করেই আবার আইপিএলে নিজের দলে সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে তার।

উল্লেখ্য, আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসর বসবে যৌথভাবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর