সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য প্রকাশ, যেভাবে কাটবেন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪, ১২:০২ পিএম

শেয়ার করুন:

চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য প্রকাশ, যেভাবে কাটবেন

নতুন বছরের শুরুতেই বাংলাদেশের মাটিতে পূর্ণ তিন ফরম্যাটের সিরিজ খেলছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পর এবার দুই দল মুখোমুখি হয়েছে দুই ম্যাচের টেস্ট সিরিজে। যেখানে সিলেট টেস্টে ভরাডুবির পর দ্বিতীয় টেস্ট ঘুরে দাঁড়ানোর মিশনে বাংলাদেশ। আগামী ৩০ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ১০টায়। এদিকে এই টেস্টের জন্য এক সংবাদ বিজ্ঞপ্তিতে মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।   

প্রথম টেস্টের মতো দ্বিতীয় টেস্টেও সর্বনিম্ন ১০০ টাকায় মিলবে টিকিট। সর্বোচ্চ মূল্য এক হাজার টাকা। রুফটপ হসপিটালিটিতে বসে খেলা দেখতে খরচ পড়বে ১০০০ টাকা। একই মূল্য প্রযোজ্য গ্র্যান্ড স্ট্যান্ডের ক্ষেত্রেও। ৫০০ টাকা পড়বে আন্তর্জাতিক স্ট্যান্ডে বসে খেলা দেখতে। 


বিজ্ঞাপন


এছাড়া ক্লাব হাউস ৩০০ টাকা এবং পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ২০০ টাকা। পশ্চিম গ্যালারির টিকিটের মূল্য সর্বনিম্ন ১০০ টাকা। সাগরিকায় টিকিট কাউন্টারে মিলবে দ্বিতীয় টেস্টের টিকিট। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত মিলবে টিকিট। 

এদিকে চট্টগ্রাম টেস্ট দিয়ে এক বছর পর সাদা পোশাকে ফিরেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। গত বছর আয়ারল্যান্ডের বিপক্ষে লাল বলের ক্রিকেটে শেষ মাঠে নেমে ছিলেন এই টাইগার অলরাউন্ডার। আর গত বিশ্বকাপে ভারতের মাটিতে চোট পাওয়ার পর থেকে জাতীয় দলে ফিরেননি সাকিব। 

সব মিলিয়ে পাঁচ মাস পর জাতীয় দলে ফিরেছেন টাইগার এই অলরাউন্ডার। তাই এই টেস্ট নিয়ে টাইগারদের সমর্থকদের বাড়তি আগ্রহ থাকারই কথা। প্রথম ম্যাচ বিশাল ব্যবধানে হারা টাইগাররা নিশ্চিতভাবেই ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর