সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

নাদাল কি আর মাঠে ফিরতে পারবেন?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ মার্চ ২০২৪, ০৮:৫৫ পিএম

শেয়ার করুন:

নাদাল কি আর মাঠে ফিরতে পারবেন?

ইন্ডিয়ানা ওয়েলসের মত টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহারের কঠিন সিদ্ধান্ত নিয়েছেন রাফায়েল নাদাল। এমন সিদ্ধান্ত নেয়ার পেছনের কারণ হিসেবে তিনি বলেছেন, সর্বোচ্চ পর্যায়ের টেনিস খেলতে এখনো প্রস্তুত হতে পারেননি তিনি।

গত জানুয়ারীতে অস্ট্রেলিয়ান ওপেনের আগে ব্রিসবেন ইন্টারন্যাশনালে খেলতে গিয়ে চোটে পড়েন নাদাল। এরপর থেকে মাঠের বাইরেই আছেন তিনি। তবে ইন্ডিয়ানা ওয়েলসে প্রথম রাউন্ডে কানাডার খেলোয়াড় মিলোস রাউনিকের বিপক্ষে ম্যাচ দিয়েই আবার ফেরার কথা ছিল তাঁর। তবে আজ সামাজিক মাধ্যমে দেয়া এক পোস্টে স্প্যানিশ এই তারকা জানিয়েছেন, ফেরা হচ্ছে না তাঁর।


বিজ্ঞাপন


টুইটারে দেয়া এক বিবৃতিতে নাদাল বলেন, ‘বড় দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে যে, অসাধারণ টুর্নামেন্ট ইন্ডিয়ান ওয়েলস থেকে নাম প্রত্যাহার করে নিতে হচ্ছে আমাকে। আমি কঠোর পরিশ্রম করছি...তবু গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্টের আগে সর্বোচ্চ পর্যায়ের টেনিস খেলার মতো অবস্থায় যেতে পারিনি আমি।’

উরুর মাংসপেশীর চোটের কারণে প্রায় এক বছর মাঠের বাইরে ছিলেন ২২টি গ্র্যান্ডস্লামজয়ী স্প্যানিশ এই টেনিস তারকা। অস্ট্রেলিয়ান ওপেনে খেলার প্রস্তুতি নিতে ব্রিসবেন ইন্টারন্যাশনাল দিয়েই মাঠে ফিরেন তিনি। তবে সেখানেই আবার চোটে পড়েন সবেক এই নাম্বার ওয়ান।

নাদাল বলেন, ‘এটি সহজ সিদ্ধান্ত ছিল না। আসলে এটি কঠিন সিদ্ধান্ত। কিন্তু আমি তো নিজেকে সঙ্গে কিংবা হাজার হাজার সমর্থকদের মিথ্যা বলতে পারি না।’ এদিকে দীর্ঘদিন ধরে মাঠের বাইরে থাকায় নাদালের ভক্তদের মাঝে এখন শঙ্কা জেগেছে- প্রিয় এই তারকা কি আর ফিরতে পারবেন কোর্টে?

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর