সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

তামিমকে নিয়ে যা সিদ্ধান্ত হলো বোর্ড সভায় 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৩৬ পিএম

শেয়ার করুন:

তামিমকে নিয়ে যা সিদ্ধান্ত হলো বোর্ড সভায় 

বাংলাদেশ জাতীয় দলের বড় দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালের দীর্ঘদিনের বন্ধুত্ব এখন দুই বিপরীত মেরুতে দাঁড়িয়েছে। দুজনের ক্রিকেটিং ক্যারিয়ার এখন শেষের দিকে। শেষ সময়ে এসে বিসিবির কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি এই দুজন।

তামিম ইকবাল অনেকটা অভিমানের সুরেই অবসর নিয়েছিলেন গত বছরের ৬ জুলাই। এর পর ফিরেও এসেছেন। তবে নানা নাটকীয়তায় বিশ্বকাপ খেলতে পারেননি। এর পরেই জানিয়েছিলেন নিজের ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্ত জানাবেন বিপিএলের মাঝেই। এ নিয়ে নির্বাচনের মাঝে বৈঠকও করেছেন বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনের সঙ্গে।


বিজ্ঞাপন


আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। তামিমের সঙ্গে বিভিন্ন সময়ে একাধিকবার কথা হয়েছে বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপনের। তবে সভা শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন জানালেন, তামিমের সঙ্গে আবার কথা বলবেন তিনি।

বিসিবি সভাপতি বলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। ঢাকায় ফিরলে তামিমের সঙ্গে জালাল ভাই ও অন্যরা বসবে। তারা বসার পর আমি নিজেও বসব। এই বিপিএল চলাকালীনের মধ্যেই সব সিদ্ধান্তগুলো জানাতে পারব। এর আগে বলাটা আসলে মুশকিল।’

২০২৩ সালে আফগান সিরিজের মাঝ দিয়ে হঠাৎ তামিমের অবসর। আবার প্রধানমন্ত্রীর তলবে অবসর ভাঙা থেকে সরে আসেন। এরপর ইনজুরির ধকল কাটিয়ে সেপ্টেম্বরে বাংলাদেশের জার্সি গায়ে জড়িয়েছিলেন তামিম।  বার্তা দিয়েছিলেন অক্টোবর-নভেম্বরে ভারত বিশ্বকাপে খেলারও।

কিন্তু এরপর নানা নাটকীয়তায় ভারত বিশ্বকাপের দলে জায়গা হয়নি তার।  বিশ্বকাপ শেষে গত ডিসেম্বরে বাংলাদেশ দল আবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেললেও স্কোয়াডে ছিলেন না তামিম। আবার তিনি অবসরের ঘোষণাও দেননি। সব মিলিয়ে এখনো জাতীয় দলে তামিমের ফেরা না ফেরা অনিশ্চয়তার মধ্যে রয়ে গেছে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর