সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

এশিয়ান লেজেন্ড লিগ মাতাতে গেলেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪০ এএম

শেয়ার করুন:

এশিয়ান লেজেন্ড লিগ মাতাতে গেলেন আশরাফুল

অনেক দিন ধরেই মাঠের বাইরে আছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ২০০৩, ২০০৭ ও ২০১১ বিশ্বকাপে লাল সবুজের হয়ে খেলা বাংলাদেশ ক্রিকেটের প্রথম সুপারস্টারকে এখন ক্রিকেট নিয়ে প্রায়ই বিভিন্ন টিভি অনুষ্ঠানে কথা বলতে দেখা যায়। বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচের ভেন্যুতে খেলার বিশ্লেষণ করবেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। 

এরপর চলমান বিপিএলেও একই কাজে ছিলেন তিনি। তবে এর মাঝে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে নতুন করে যুক্ত হচ্ছে আরেকটি টুর্নামেন্ট লিজেন্ড লিগ টি-টোয়েন্টি। সেই লিগে ডাক পেলে বিপিএলের খেলার বিশ্লেষণ ছেড়ে উড়াল দেন।


বিজ্ঞাপন


Posted by Facebook on Date:

 সাবেক ক্রিকেটারদের নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্টের আয়োজন করতে চলছে দুবাইয়ের ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপ। এশিয়ার ক্রিকেটারদের নিয়ে আয়োজিত টুর্নামেন্টটির নাম দেওয়া হয়েছে এশিয়ান লিজেন্ড লিগ টি-টোয়েন্টি। মূলত এশিয়ার সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজন হবে এই টুর্নামেন্ট। ভারতের নয়াদিল্লিতে অফিসিয়ালি ঘোষণা আসবে টুর্নামেন্ট নিয়ে। উক্ত আয়োজনে বাংলাদেশের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজকরা।

ইতোমধ্যেই দেশ ছেড়েছেন আশরাফুল। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম সুপারস্টার। একটি স্ট্যাটাসে নিজের ছবি ও একটি আমন্ত্রণ পত্রের ছবি প্রকাশ করেন বাংলাদেশের জার্সিতে ২৬১ ম্যাচ খেলা আশরাফুল।

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি আসরে মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে একটি মন্তব্য করেন আশরাফুল। আশরাফুলের মতে আনফিট মাশরাফিকে খেলানোয় বিপিএলের মান নষ্ট করা হচ্ছে। এমন মন্তব্যের পর আশরাফুলকে নিয়ে চলছে আলোচনার ঝড়। এর মধ্যেই সুখবর পেলেন আশরাফুল।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর