রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সাকিবের বড় ব্যবধানের জয়ে যা বললেন স্ত্রী শিশির

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২৪, ১২:৩৬ এএম

শেয়ার করুন:

সাকিবের বড় ব্যবধানের জয়ে যা বললেন স্ত্রী শিশির

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সবথেকে বড় আইকন সাকিব আল হাসান। বিশ্ব ক্রিকেটের এক নম্বর অলরাউন্ডার ক্রিকেট মাঠ ছাড়িয়ে নাম লিখিয়েছেন রাজনীতির ময়দানে। আওয়ামী লিগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচন করছেন তিনি। রাজনীতিতে হাতেখড়িতেই করেছেন বাজিমাত। মাগুরা-১ আসনে বেসরকারি ফলাফল অনুযায়ী বড় ব্যবধানে জয় পেয়েছেন টাইগার এই অলরাউন্ডার। টাইগার অলরাউন্ডারের বিশাল ব্যবধানের এই জয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেন তার স্ত্রী উম্মে শিশির আল হাসান

রাজনীতিতে হাতেখড়িতেই নির্বাচনে জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী উম্মে শিশির আল হাসান লেখেন, ‘অভিনন্দন প্রিয় স্বামী একটি নতুন সূচনা শুরু করার জন্য। তুমি জীবনের প্রতিটি ক্ষেত্রে বিজয়ী হয়েছো। আমি সেখানে থাকতে না পারলেও আমার সমর্থন সবসময় তোমার সাথে ছিলো। অনেক ধন্যবাদ মাগুরাবাসীকে এত ভালোবাসা ও শ্রদ্ধার সাথে স্বাগত জানানোর জন্য।’ 


বিজ্ঞাপন


Posted by Facebook on Date:

সাকিব আল হাসান সহ মাগুরা ১ আসনে প্রার্থী আছেন ৫ জন- ডাব প্রতীকে বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির সিরাজুস সায়েফিন সাইফ, টেলিভিশন প্রতীকে ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) এর মোতাসিম বিল্লা ও ও সোনালী আশ প্রতীকে তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়ও আছেন নৌকা প্রতীকের সাকিবের সাথে।

বেসরকারি ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকে সাকিব ভোট পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৩৮৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৯৯৪ ভোট। লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী সিরাজুস সায়েফিন সঈফ ২ হাজার ৩৪৩ ভোট পেয়েছেন। এই আসনে ভোট পড়েছে মোট ৪৮.৩৮ শতাংশ।

এবার সাকিব মনোনয়ন চেয়েছিলেন মোট ৩টি আসনে। নিজ জেলা মাগুরার মাগুরা-১ ও মাগুরা-২ আসন ছাড়াও ঢাকার গুরুত্বপূর্ণ এলাকা নিয়ে গঠিত ঢাকা-১০ আসনেও মনোনয়ন চেয়েছিলেন তিনি। তবে মাগুরা-২ আসনে শ্রী বীরেন শিকদার ও ঢাকা-১০ আসনে চিত্রনায়ক ফেরদৌসকে মনোনয়ন দিয়ে সাকিবকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয় মাগুরা-১ আসনে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর