রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

ভারতের নতুন অধিনায়ক সূর্যকুমার, বাদ একাধিক তারকা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২৩, ০৭:৩৪ এএম

শেয়ার করুন:

ভারতের নতুন অধিনায়ক সূর্যকুমার, বাদ একাধিক তারকা

টানা দশ ম্যাচের দাপুটে পারফর্মেন্স। একাদশে টুর্নামেন্টের সেরা ব্যাটার ও বোলার। নিজস্ব কন্ডিশনের সঙ্গে লাখো দর্শকের গগনবিদারী সমর্থন। এতকিছু পক্ষে থাকার পরও অস্ট্রেলিয়ার কাছে তৃতীয় শিরোপা হাতছাড়া ভারতের। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি রোহিত-কোহলি। আর বিশ্বকাপ জয়ে উচ্ছ্বাসের রেশ তো আরও কদিন থাকবেই প্যাট কামিন্সদের। তবে ঘরে ফিরে এই জয়োৎসব সহসাই করা হচ্ছে না অজিদের। তাদেরকে ভারতে থাকতে হবে আরও কিছুদিন।

ভারতের বিপক্ষে আবারও মুখোমুখি হবে বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে তা একদিনের ক্রিকেটে নয়, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টিতে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেই টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ম্যান ইন ব্লরা।


বিজ্ঞাপন


বিশ্বকাপ খেলা ক্রিকেটারদের ক্লান্তি মাথায় রেখেই স্কোয়াড দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দলের অধিকাংশ ক্রিকেটারকে বিশ্রাম দেয়া হয়েছে। পাঁচ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজে প্রথমবার ভারতকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। বিশ্বকাপের আগে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেলেও এই সিরিজ দিয়ে আবার দলে ফিরেছেন অক্ষর প্যাটেল।

দুই দল সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ২৩ নভেম্বর। পাঁচ ম্যাচের সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর।

ভারতের দল: সূর্যকুমার যাদব (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, ইশান কিশান, যশস্বী জয়সওয়াল, তিলক ভার্মা, রিংকু সিং, জিতেশ শর্মা, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শিভম দুবে, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, প্রসিদ্ধ কৃষ্ণা, আভেশ খান, মুকেশ কুমার ও শ্রেয়াস আইয়ার।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর