শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

ভারতীয়দের হুমকির মুখে অজি তারকাদের সহধর্মিণীরা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ০৮:২৬ পিএম

শেয়ার করুন:

ভারতীয়দের হুমকির মুখে অজি তারকাদের সহধর্মিণীরা

দেড় মাসের দীর্ঘ লড়াই শেষে গতকাল পর্দা নেমেছে ওয়ানডে বিশ্বকাপ-২০২৩ এর। একদিনের ক্রিকেটে শ্রেষ্ঠত্বের শিরোপা জয়ের লড়াইয়ে ভারতকে কাঁদিয়ে চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। অজিদের ষষ্ঠ শিরোপা জয়ের দুর্দান্ত যাত্রায় কাল শোকে স্তব্ধ হয়েছিল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম। তবে রোহিত শর্মার দল শিরোপার দ্বারপ্রান্তে থেকে তা অর্জন করতে না পারায় চটেছেন ভারতীয় সমর্থকরা। যার কারণে অজি তারকা ক্রিকেটারদের সহধর্মিণী ও সন্তানরা পাচ্ছেন বিভিন্ন ধরনের হুমকি।

ট্রাভিস হেড ছিলেন ভারত বধের মহানায়ক। অজিদের শিরোপা নিশ্চিতের পর হেড ও তার ১ বছরের সন্তানকে ধর্ষণের হুমকি দিচ্ছে ভারতীয় সমর্থকরা। টিম ইন্ডিয়ার সমর্থকদের তির্যক মন্তব্য থেকে বাদ যায় নি গ্লেন ম্যাক্সওয়েলের স্ত্রীও। অথচ এই অজি তারকার স্ত্রী একজন ভারতীয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রমাগত ভারতীয়দের এমন মন্তব্যের শিকার হচ্ছেন অজিরা। 


বিজ্ঞাপন


কিভাবে বিনি নিজ দেশের বিরুদ্ধে গিয়ে তার বরের দেশকে সমর্থন দিলেন তা নিয়েও ব্যাপক মন্তব্য করছেন ভারতীয় সমর্থকরা। এমন ঘৃণিত কর্মকান্ডের ফলে ম্যাক্সওয়েলের স্ত্রী বিনি রহমান ইন্সটাগ্রামে একটি বিবৃতিও দিয়েছেন। 

ভারতীয় সমর্থকদের এমন কর্মকান্ড নতুন কিছু নয়। তাদের প্রত্যাশানুযায়ী না খেলতে পারলে নিজ দেশের ক্রিকেটারদেরও সামাজিক যোগযোগ মাধ্যমে আক্রমণ করতে অপেক্ষা করে না ভক্তরা। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর