মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

মিয়ামিতে মেসি-সুয়ারেজের পুনর্মিলন 

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২৩, ০৪:১১ পিএম

শেয়ার করুন:

মিয়ামিতে পুনর্মিলন মেসি-সুয়ারেজের 

গত জুলাইয়ে পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দেন লিওনেল মেসি। তখনই গুঞ্জন ওঠে ডেভিড বেকহ্যামের ক্লাবটিতে যাবেন লুইস সুয়ারেজও। তবে উরুগুইয়ান তারকার বর্তমান ক্লাব গ্রেমিওর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় সেই গুঞ্জন সত্য হয়নি। তবে শেষ হওয়া এমএলএসে মৌসুমে ভেনেজুয়েলান স্ট্রাইকার জোসেফ মার্টিনেজের ক্লাবটির হয়ে শেষ ম্যাচটি খেলে ফেলেন। আর তার চলে যাওয়া বিষয়টি নিশ্চিত করেছেন কোচ জেরার্ডো টাটা মার্টিনো। এতেই ফের সম্ভবনা জেগেছে সুয়ারেজের যোগ দেওয়ার সম্ভাবনা। আর সেই সম্ভাবনা আরও জোরালো হলো।  

সম্প্রতি সংবাদমাধ্যম ইএসপিএন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে এক বার্তায় জানায়, 'ইন্টার মিয়ামি সিএফ গ্রেমিওর লুইস সুয়ারেজের সাথে একটি চুক্তিতে সম্মত হয়েছে।' আর এ খবর সত্য হলে আগামী মৌসুমে একসঙ্গেই যুক্তরাষ্ট্রের ফুটবলে আরেকটি বার্সেলোনার পুনর্মিলন হবে।


বিজ্ঞাপন


পিএসজির সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর সবশেষ গ্রীষ্মকালীন দলবদলে ইন্টার মিয়ামিতে যোগ দেন মেসি। এবার বন্ধুর দেখানো পথে হেঁটে পিঙ্ক জার্সিধারী শিবিরে যোগ দিতে যাচ্ছেন সুয়ারেজ। মার্টিনেজের স্থলাভিষিক্ত হিসেবে লুইস সুয়ারেজকে দলে টানছে ইন্টার মিয়ামি। ক্লাবের সঙ্গে দুই পক্ষের কথা অনেক এগিয়ে গেছে এমনটাই জানিয়েছে ইউরোপের বিভিন্ন গণমাধ্যম গুলি। 

এদিকে মেসির পর ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন তার জর্ডি আলবা ও সার্জিও বুসকেটস। এদের সবার সঙ্গে বার্সেলোনায় লম্বা সময় খেলেছেন সুয়ারেজ। এবার ইন্টার মিয়ামিতে পুনর্মিলনী হতে যাচ্ছে এই চারজনের।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর