শুক্রবার, ২১ জুন, ২০২৪, ঢাকা

মেসির ব্যালন ডি’অর নিয়ে রোনালদোর ‘হাহা’

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২৩, ০৪:০৯ পিএম

শেয়ার করুন:

মেসির ব্যালন ডি’অর নিয়ে রোনালদোর ‘হাহা’

একদিকে ম্যানচেস্টার সিটির হয়ে প্রিমিয়ার লিগে রেকর্ড গোলদাতা এবং ট্রেবলজয়ী আর্লিং হলান্ড, অন্যদিকে ৩৬ বছরের শিরোপা খরা ঘুচিয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো লিওনেল মেসি-কার হাতে ওঠবে ব্যালন ডি অর। এ নিয়ে জল্পনা-কল্পনা ছিল অনেক। সেই সঙ্গে এমন গুঞ্জনও ছিল যে, হলান্ড নন-মেসির হাতেই ওঠতে চলেছে এবারের ব্যালন ডি অর। অবশেষে সেই গুঞ্জনই সত্য হয়েছে। আর্জেন্তাইন ফুটবল জাদুকরের হাতেই অষ্টম বারের মত ওঠেছে বিশ্ব ফুটবলের ব্যক্তিগত অর্জনের সর্বোচ্চ পুরস্কার। 

ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো আগেই জানিয়ে দিয়েছিল। তবে ম্যানচেস্টার সিটির হয়ে ট্রেবল জেতা আর্লিং হলান্ডকেই ব্যালন হাতে দেখতে চেয়েছেন অনেকে। মেসির জয়টা স্বাভাবিক ছিল না তাদের জন্য। তেমনই একজন স্প্যানিশ পত্রিকা এএসের সাংবাদিক তমাস রনচেরো। রোনালদোর ঘনিষ্ঠ বলে পরিচিত রনচেরো।


বিজ্ঞাপন


ব্যালন ডি’অর অনুষ্ঠানে মেসিকে সম্মান জানিয়ে ইনফিনিটি বা অসীম চিহ্নটাকে দেখানো হয় এইট বা আটের মতো করে। এই ইনফিনিটি নিয়েও মেসিকে খোঁচা মেরেছেন রনচেরো। বলেছেন, মেসি আট সংখ্যাটা পছন্দ করে কারণ বায়ার্ন মিউনিখের কাছে সে আট গোল খেয়েছিল।

রনচেরোর এই বক্তব্য ইনস্টাগ্রামে শেয়ার করে এএস। সেখানে ‘হাহা’ ইমোজি দিয়ে আলোচনায় পাঁচ ব্যালন ডি’অর জেতা রোনালদো। মেসির ব্যালন ডি’অর সংখ্যা নিয়ে যে কয়জন সমালোচনায় মুখর রোনালদো তাদের একজন। হাহা ইমোজি দিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছেন পর্তুগিজ মহাতারকা। অনেকেরই মতামত এমন কাজ রোনালদোর জন্য শোভনীয় নয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর