বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ঢাকা

জুলুম কখনও চিরস্থায়ী হয় না: এবিট লিউ

ধর্ম ডেস্ক
প্রকাশিত: ১১ আগস্ট ২০২৪, ০৯:২৪ পিএম

শেয়ার করুন:

জুলুম কখনও চিরস্থায়ী হয় না: এবিট লিউ

জুলুম কখনও চিরস্থায়ী হয় না উল্লেখ করে আল্লাহর শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দিয়েছেন মালয়েশিয়ার জনপ্রিয় দাঈ ও সমাজকর্মী এবিট লিউ। 

রোববার (১১ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বাংলাদেশের জনপ্রিয় ইসলামি আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারীর ছবি সংযুক্ত করে এই স্ট্যাটাস দেন তিনি। দুজনের একসঙ্গে দাওয়াতি কাজের আরও একাধিক ছবি সংযুক্ত রয়েছে পোস্টে।


বিজ্ঞাপন


azhari

মাওলানা মিজানুর রহমান আজহারী ২০২০ সাল থেকে মালয়েশিয়ায় অবস্থান করছেন। রাষ্ট্রবিরোধী বক্তব্যের অভিযোগ এনে দেশের বিভিন্ন স্থানে তাঁর মাহফিল একাধিকবার নিষিদ্ধ হয়েছে। ২০২০ সালের জানুয়ারিতে তাঁকে দেশবিরোধী বক্তব্য দানকারী বলে দাবি করেন এক সংসদ সদস্য। এছাড়াও জামায়াতের প্রোডাক্ট আখ্যা দিয়ে তৎকালীন ধর্ম প্রতিমন্ত্রীর ব্যবস্থা নেওয়ার ঘোষণাসহ একের পর এক অভিযোগ ও সমালোচনা শুরু হয় তাঁর বিরুদ্ধে।

ফেসবুক পোস্টে এবিট লিউ হয়ত সেদিকেই ইঙ্গিত করেছেন। তিনি লেখেন, আলহামদুলিল্লাহ! জুলুম কখনো চিরস্থায়ী হয় না। এরপর বাংলাদেশ লিখে ভালোবাসার সিম্বল দিয়ে বাংলাদেশের মানুষের প্রতি ভালোবাসা প্রকাশ করেন।

আরও পড়ুন: মুক্ত স্বাধীন দেশে শিগগির ফিরছেন আজহারী


বিজ্ঞাপন


এবিট লিউ মালয়েশিয়ার একজন ইসলামি উদ্যোক্তা ও ধর্ম প্রচারক। মাওলানা আজহারীর সঙ্গে এবিট লিউর যোগাযোগ হয় মালয়েশিয়ায়। দ্বীনের দাওয়াতি কাজে তাদের একসঙ্গে দেখা যায়। গত বছর এবিট লিউর বাসায় আজহারীর দাওয়াতের দৃশ্যও ভাইরাল হয়েছিল ফেসবুকে। সেই পোস্টে আজহারী সম্পর্কে লিউ লিখেছিলেন, ‘আমি তাকে খুবই পছন্দ করি এবং ভালবাসি। তার চরিত্র ও জ্ঞান খুবই উত্তম। আল্লাহপাক ওনাকে নেক হায়াত দান করুন এবং সব সময় সুস্থ রাখুন।’

azhari

একই দিন আজহারী এবিট লিউ সম্পর্কে লেখেন, ‘এবিট লিউ-র আন্তরিকতায় মুগ্ধ হয়েছি। বারবার বলছিলেন—“আমাকে কিছু নসিহত করুন” “আমাকে কিছু ভালো আমল শিখিয়ে দিন”। সুবহানাল্লাহ! আসলে, বিনয় মানুষকে যতোটা সুন্দর করে, আর কোনো কিছুই ততোটা করে না।’

abit_and_azhari

আরও পড়ুন: এবিট লিউর বাসায় মিজানুর রহমান আজহারী

গত মঙ্গলবার (৬ জুলাই) এক ভিডিও বার্তায় শিগগির দেশে ফেরার কথা জানিয়েছেন মাওলানা মিজানুর রহমান আজহারী। ভিডিও বার্তায় তিনি দেশের মানুষের উদ্দেশে বলেন, আমি দ্রুতই দেশে ফিরবো। শিগগির সাম্য, মানবিকতার মুক্ত-স্বাধীন, বাংলাদেশে আমি আপনাদের সঙ্গে সাক্ষাৎ করতে চাই।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর