শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাস আল খাইমা সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি

ওবায়দুল হক মানিক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ১০:২৫ পিএম

শেয়ার করুন:

রাস আল খাইমা সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি

দীর্ঘদিন পর গঠিত হলো রাস আল খাইমা সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটি। কমিটির অভাবে নানান সমস্যার মুখোমুখি হচ্ছিল সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমা বাংলাদেশ ইসলামিয়া স্কুলটি।

গত বুধবার (৩১ মে) রাস আল খাইমাহ গ্রান্ড রেস্টুরেন্ট হলরুমে এক সংবাদ সম্মেলনে এই কমিটি ঘোষণা দেওয়া হয়।


বিজ্ঞাপন


ড. আবুল ফজলের সভাপতিত্বে ও প্রকৌশলী সুবোধ চৌধুরী শিবুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের সাবেক সভাপতি পেয়ার মোহাম্মদ, তৌহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, প্রকৌশলী আকতার, সাইদুল ইসলাম, জাফর চৌধুরী, ইব্রাহিম ওসমান আফলাতুন, জসিম মল্লিক, আলমগীর আলম, কাজল রায়, বাদশা মিয়া, জসিম উদ্দিন তালুকদার, জসিম উদ্দিন ভূঁইয়া, মোহাম্মদ ইব্রাহিম, মহিন উদ্দিনসহ অনেকে।

আলোচনা শেষে রাস আল খাইমায় বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের নতুন সভাপতি হিসেবে ড. আবুল ফজল এবং সাধারণ সম্পাদক হিসেবে প্রকৌশলী সুবোধ চৌধুরী শিবুর নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যারা হলেন- সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি এমএ মুসা, যুগ্ম সম্পাদক জাফর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী জসিম ভূঁইয়া, অর্থ সম্পাদক ইব্রাহীম, সহ-অর্থ সম্পাদক প্রকৌশলী এসএম মহিউদ্দিন বেলাল রনি, প্রচার সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ দিদার, ক্রীড়া সম্পাদক জয়নুল হক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস, কার্যকরী সদস্য মোহাম্মদ তাজউদ্দীন, সিআইপি জসিম উদ্দিন, মো. ইব্রাহিম, জান্নাতুল ফেরদৌসকে মহিলা বিষয়ক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট আগামী দু'বছরের জন্য নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর