বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইতালিতে নানা আয়োজনে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

প্রবাস ডেস্ক
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ১১:২৪ এএম

শেয়ার করুন:

ইতালিতে নানা আয়োজনে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল ইতালি উত্তর মিলান শাখা।

দেশটির স্থানীয় বায়তুল মোকাররম জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের ইতালি উত্তরের আহ্বায়ক আজমত উল্লাহ শিকদার রবিন।


বিজ্ঞাপন


সদস্য সচিব নূর হোসেন জমিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল সভাপতি পারভেজ মল্লিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদলের সহ-আন্তর্জাতিক সম্পাদক সোহেল আহমেদ, মিলান বিএনপির সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, হোসাইন মোহাম্মদ মনির, এজিএম জয়নাল, ময়েজুর রহমান, ব্রেসিয়া বিএনপি নেতা শরিফুল ইসলাম মাসুদ, ইতালি উত্তর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জুয়েল পাশা, রাজন আহমেদ, আনোয়ার হোসেন, খালেদ দেওয়ান, ব্রেসিয়া স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সুজন আহমেদসহ মিলান বিএনপি যুবদল স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব। শেষে জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর মাগফিরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর