শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইতালির মিলানে কর্মক্ষেত্রে দুর্ঘটনায় বাংলদেশি যুবক নিহত 

ইউরোপ ব্যুরো
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০২:৫৮ পিএম

শেয়ার করুন:

ইতালির মিলানে কর্মক্ষেত্রে দুর্ঘটনায় বাংলদেশি যুবক নিহত 

ইতালির মিলানে কর্মক্ষেত্রে দুর্ঘটনায় আব্দুল রুমান (২৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তিনি মিলান শহরে তার মা এবং ছোট ভাইকে নিয়ে থাকতেন। 

স্থানীয় সময় বৃহস্পতিবার (২৫ মে) একটি ভারী মেশিনের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নিগুরাদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


বিজ্ঞাপন


জানা গেছে, ট্রেজানো সুল নাভিলিও তে চামড়ার জিনিসপত্র তৈরির কারখানায় প্রথম কাজ করছিলেন তিনি। এ সময় হঠাৎ ভারী একটি মেশিনের নিচে চাপা পড়েন তিনি। এতে মাথা, বাহু, বুক ও পায়ে ‍গুরুতর আঘাত পেয়েছেন রুমান। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে রুমানের ঘটনায় হত্যা মামলা দায়েরের নির্দেশনা দিয়েছে ইতালি পুলিশ কর্তৃপক্ষ। ঘটনার পর কারখানাটির যন্ত্রপাতি জব্দ করা হয়েছে। একই সঙ্গে রুমানের সঙ্গে কারখানার মালিকপক্ষের নিয়মিত চুক্তি ছিল কি না তদন্তের আশ্বাস দিয়েছে পুলিশ। 

জানা গেছে, রুমান মুন্সীগঞ্জের মরহুম আব্দুর রশিদ হাওলাদারের বড় ছেলে। তিনি ইতালির মিলানে তার মা ও ছোট ভাইকে নিয়ে থাকতেন। তার মৃত্যুতে মিলানের প্রবাসী বাংলাদেশিরা শোক প্রকাশ করেছেন। 

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর