বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

গাউসিয়া কমিটি দুবাই শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ওবায়দুল হক মানিক
প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০৯:২২ পিএম

শেয়ার করুন:

গাউসিয়া কমিটি দুবাই শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গাউসিয়া কমিটি বাংলাদেশ দুবাই শাখার দ্বিবার্ষিক সম্মেলন গত রোববার (২১ মে) স্থানীয় লন্ডন হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন মাওলানা ফজলুল কবির চৌধুরী।

হাফেজ জয়নাল আবেদীনের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাওলানা ফজলুল আজিম। প্রধান বক্তা ছিলেন মাওলানা মুস্তাফা কামাল।


বিজ্ঞাপন


বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা মাওলানা হাফেজ ক্বারী মোহাম্মদ ইয়াকুব, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ লোকমান, সাইফুল ইসলাম তালুকদার মাওলানা হুসাইন আল কাদেরী, মো. মজহার, মঈন উদ্দিন, মুনসুর সবুর, মোহাম্মদ তারেক প্রমুখ।

সভায় বক্তারা গাউসিয়া কমিটির গুরুত্ব এবং তরিকতের প্রয়োজনীয়তা ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মাওলানা ওসমান আলী জামী এবং মাওলানা আব্দুল কাদের।

আলোচনা শেষে নির্বাচন কমিশনের মাধ্যমে সর্বসম্মতিক্রমে মাওলানা ফজলুল কবির চৌধুরীকে পুনরায় সভাপতি ও মাওলানা ওসমান আলী জামীকে সাধারণ সম্পাদক, সহ-সভাপতি মাওলানা হাফেজ সেকান্দার, সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ হোসাইন,সহ-সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি নাসিম উদ্দিন আকাশ এবং মো. মোরশেদকে অর্থ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর