সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

আহসান রাজীব বুলবুল
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০৭:৩৩ পিএম

শেয়ার করুন:

অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কানাডার অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার এ উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাকসুর সাবেক ভিপি ফয়জুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন মাসুদের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন অন্টারিও আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সাবেক জিএস বাকসু ড. এম জোহা, সহ-সভাপতি ইঞ্জি. নওশের আলী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আমিন মিয়া, কানাডা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ঝোটন তরফদার, অন্টারিও আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হাসমত আরা জুই, দপ্তর সম্পাদক খালেদ আহম্মেদ শামীম, প্রচার সম্পাদক আক্রামল ইসলাম খান।


বিজ্ঞাপন


আলোচনায় আরও অংশ নেন যুব সম্পাদক সাদ্দাম হোসেন, নির্বাহী সদস‍্য রফিকুল আলম, এসবি আব্দুল হামিদ, মকবুল হোসেন মঞ্জু, মোহাম্মদ ইসলাম টিপু, উপ-দপ্তর সম্পাদক শাকিল আহম্মেদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক শেখ জসিম উদ্দিন, সহ-সভাপতি ড. এ এম তোহা, কানাডা স্বেচ্ছাসেবক লীগের তাজুল ইসলাম, কানাডা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান, জয়নুল আবেদিন, তৌহিদুর রহমান দুর্জয়, মোহাম্মদ সাকিব, সোহাগ হোসাইন, তৌহিদুর রহমান আশিক, তামিমসহ আরও অনেকে।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুগ-যুগান্তরের মহানায়ক। তার অবদান ও বলিষ্ঠ নেতৃত্বে আজ আমরা নিজেদের পতাকা ও একটি স্বাধীন দেশ পেয়েছি। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে স্বমহিমায় তুলে ধরেছেন। বাংলাদেশ বিশ্বের বিভিন্ন দেশের কাছে আজ রোল মডেল।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী সবাইকে অন্টারিও আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর