শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

কানাডার ‘প্রবাস বাংলা ভয়েস’র আয়োজনে মাদারীপুরে শীতবস্ত্র বিতরণ

আহসান রাজীব বুলবুল
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৩, ০৩:৫৮ পিএম

শেয়ার করুন:

কানাডার ‘প্রবাস বাংলা ভয়েস’র আয়োজনে মাদারীপুরে শীতবস্ত্র বিতরণ

বরাবরের মতো এ বছরও জনকল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে ‘প্রবাস বাংলা ভয়েস’ বাংলাদেশের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

এ বছর মাদারীপুর জেলার লক্ষীগঞ্জ গ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক বেলাল খান, এমদাদ খান, কমিউনিটি ব্যক্তিত্ব কাজী সোহরাবসহ অন্যরা। বাংলাদেশে চলমান প্রচণ্ড এই শীতে কম্বল পেয়ে খুবই খুশি শীতার্তরা। ভবিষ্যতে ‘প্রবাস বাংলা ভয়েস'র আরো সাহায্য-সহযোগিতা কামনা করেন তারা।


বিজ্ঞাপন


এসময় এক বার্তায় ‘প্রবাস বাংলা ভয়েস’র প্রধান সম্পাদক আহসান রাজীব বুলবুল এই কার্যক্রম অব্যাহত রাখার জন্য সবার কাছে দোয়া চান।

উল্লেখ্য, ‘প্রবাস বাংলা ভয়েস’ কানাডার আলবার্টার প্রথম অনলাইন নিউজ পোর্টাল। পত্রিকাটি জন্মলগ্ন থেকেই বাংলাদেশের গরীব, অসহায়, দুস্থ ও শীতার্তদের সহায়তায় বিভিন্ন সময় নানা কর্মসূচি গ্রহণ করে আসছে। তারই অংশ হিসেবে এই শীতবস্ত্র বিতরণ।

সাংবাদিক বেলাল খান বলেন, বাংলাদেশের শীতার্ত ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ উদ্যোগ। এই উদ্যোগে অংশগ্রহণ করতে পেরে খুবই ভালো লাগছে। ভবিষ্যতেও ‘প্রবাস বাংলা ভয়েস’ এমন কার্যক্রম অব্যাহত রাখবে- এমনটাই আমাদের প্রত্যাশা।

সাংবাদিক এমদাদ খান বলেন, সেবামূলক এই কর্মসূচি প্রমাণ করে প্রবাসীরা বিদেশে থাকলেও দেশ, মা ও মাটি তাদের হৃদয়ে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর