বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

পরিবারকে না জানিয়ে বাংলাদেশে বিয়ে করেন ইতালির সেই যুবক

ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ এএম

শেয়ার করুন:

পরিবারকে না জানিয়ে বাংলাদেশে বিয়ে করেন ইতালির সেই যুবক

গত জুলাই মাসের শেষ দিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ইতালির সেই যুবক ‘আলিসান্দ্র চিয়ারোমন্তে’ যিনি পরিবারকে না জানিয়ে বাংলাদেশে গিয়ে ঠাকুরগাঁওয়ের প্রত্যন্ত সীমান্ত এলাকা বালিয়াডাঙ্গী উপজেলার অজপাড়াগাঁ চাড়োলের খোকোবাড়ি গ্রামের মারকুস দাসের মেয়েকে ধুমধাম করে বিয়ে করেন।

আলিসান্দ্রা চিয়ারোমন্তে ইতালির লোম্বারদিয়া ( মিলান) বুস্তো গারল্ফো এলাকায় বসবাস করেন। এই যুবকের ইতালিতে স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে।


বিজ্ঞাপন


খোঁজ নিয়ে জানা যায়, আলিসান্দ্র পরিবারের কাউকে না জানিয়ে তার এক বাংলাদেশি সহকর্মীর সাথে বাংলাদেশ যায়। পরিবারের লোকজনকে বলে যে কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারে যে সে বাংলাদেশে গিয়ে ঐ সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছে।

biye

আলিসান্দ্র ইতালিতে ফিরে আসলে পরিবার তার বিয়ের কথা জানতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে বলে যে, মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অংকের টাকা দেবে। এ ঘটনায় তার আগের স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি থেকে অন্যত্র চলে গেছে বলে জানা গেছে।

এর আগে, আলিসান্দ্র আগের স্ত্রীর ভাই সোশ্যাল মিডিয়ায় পাওয়া একটি ভিডিও (বাংলা ভাষা) বুঝতে না পেরে এই প্রতিনিধিকে দেখিয়ে ঘটনার সত্যতা জানতে চান।


বিজ্ঞাপন


এ বিষয়ে কথা বলতে আলিসান্দ্রর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে ইতালিতে যে তার স্ত্রী এবং সন্তান রয়েছে সেটা নিশ্চিত করেছে তার পরিচিত অনেকেই।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর