বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডেনমার্কে বাংলাদেশ দূতবাসে জাতীয় শোক দিবস পালন

প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১০:০৭ পিএম

শেয়ার করুন:

ডেনমার্কে বাংলাদেশ দূতবাসে জাতীয় শোক দিবস পালন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা এবং দোয়া মাহফিলের আয়োজন করে ডেনমার্ক বাংলাদেশ দূতাবাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দূতাবাসের রাষ্ট্রদূত আল্লামা সিদ্দিকী। সেখানে রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ও প্রতিমন্ত্রীর বাণী পড়ে শোনান দূতাবাসের প্রথম সচিব জনাব সাকিব সাদাকাত।


বিজ্ঞাপন


দূতাবাসের দ্বিতীয় সচিব মেহেবুব জাম্মানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালে ১৫আগস্ট নিহত সকলের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি খোকন মজুমদার, সাধারণ সস্পাদক মাহবুবুর রহমান, সহসভাপতি গোলাম কিবরিয়া শামীম, যুগ্ম সাধারণ সস্পাদক বোরহান উদ্দিন, মোছাদ্দেক রহমান রাসেল, দফতর সস্পাদক সেলিম হোসাইন এবং আন্তর্জাতিক সস্পাদক মিজানুর রহমান খান।

আরও উপস্থিত ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের সহসভাপতি নাসির উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সস্পাদক নাঈম উদ্দিন খান, সাদেকুল ইসলাম খোকন, সাংগঠনিক সস্পাদক শামীম খালাশী, রোমেল মিয়া সোহাগ, তথ্য ও প্রযুক্তি সস্পাদক আবু সুহাব, কোষাধক্ষ্য মোহাম্মদ শিপন, শ্রম সস্পাদক আইয়ুব আলী, প্রবাসী কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, কার্যকারী কমিটির সদস্য হামিদ হোসেন রাসেল, মামুন হোসেন জজ মিয়া, আজিজুল হক এবং ডেনমার্ক আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ সজিব, নিজাম বলী।

এছাড়া বাংলাদেশ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দূতাবাসের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত সবার জন্য তবারক বিতরণ করা হয়।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর