শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আরও দ্রুত সময়ে ই-পাসপোর্ট পেতে চান আমিরাত প্রবাসীরা

প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০২২, ১১:১৭ এএম

শেয়ার করুন:

আরও দ্রুত সময়ে ই-পাসপোর্ট পেতে চান আমিরাত প্রবাসীরা

ই-পাসপোর্ট সেবা আরও দ্রুততার সঙ্গে সম্পন্ন করার দাবি জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা। এছাড়া দেশটিতে থাকা বাংলাদেশের দুটি মিশনের মাধ্যমে জাতীয় পরিচয়পত্র পেতে চান তারা।

শনিবার (৬ আগস্ট) রাতে বাংলাদেশ প্রেস ক্লাব, ইউএই আয়োজিত এক সভায় এই দাবি তুলে ধরা হয়।


বিজ্ঞাপন


শারজাহর একটি হোটেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিক। সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহীন, সদস্য খোরশেদ আলম জাসেদ, এসএম শাফায়েত, ইমদাদুল হক প্রমুখ।

ই-পাসপোর্ট পেতে লম্বা সময় লেগে যায় অভিযোগ করে তারা বলেন, একটি পাসপোর্টের জন্য আবেদন করে পাঁচ থেকে আট মাস পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। দীর্ঘ অপেক্ষার পরও মিশন থেকে এর সুরাহা দেয়া হচ্ছে না। এমনকি জানানো হচ্ছে না, আদৌ পাসপোর্ট হবে কি হবে না।

পরে বাংলাদেশ প্রেস ক্লাবের বর্ষপূর্তি আয়োজনে অংশ নেওয়া শৃঙ্খলা ও অভ্যর্থনা কমিটির সদস্যদের প্রশংসাপত্র তুলে দেন সংগঠনের নেতারা। এসময় দুটো কমিটির সদস্যদের মধ্যে সায়েদুর রহমান খোকন, নাসির উদ্দিন, শবনম আক্তার, শামছুন নাহার স্বপ্না, লিজা রেদোয়ান, সানজিনা জামান কনিকা, উম্মে সাদিয়া, ওসমান চৌধুরী, এমদাদুল্লাহ ও মোহাম্মদ ইদ্রিস উপস্থিত ছিলেন।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর