বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

টরন্টোতে কানাডা বিএনপির সভা

লায়লা সেরনিয়াবাত, কানাডা থেকে
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পিএম

শেয়ার করুন:

টরন্টোতে কানাডা বিএনপির সভা

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল কবির পলের কানাডা আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা বিএনপি ও যুবদল কানাডা শাখার উদ্যোগে টরন্টোর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

কানাডা বিএনপির নেতা আখলাক হোসেনের সভাপতিত্বে ও বিএনপি কানাডা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জাকারিয়া চৌধুরী পরিচালনায় এ সভায় প্রধান অতিথি ছিলেন কানাডা বিএনপির তিনবারের সভাপতি ও কেন্দীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কানাডা বিএনপির উপদেষ্টা মঈন চৌধুরী ও কুইবেক বিএনপির সহ-সভাপতি নওশাদ উল্লাহ।


বিজ্ঞাপন


সভার শুরুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফিজ মৌলানা তাহের আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন বিএনপি নেত্রী অধ্যপিকা তাহমিনা চৌধুরী। বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট রোকেয়া পারভিন, বিএনপি নেতা সাবেক কমিশনার মনজুর আলম চৌধুরী খোকন, ছাত্রদল নেতা শাহ মোহাম্মদ নিশাত, যুবদল নেতা বেলাল চৌধুরী, যুবদল নেতা সারওয়ার হোসেন সুমন, সমাজসেবক এম আর আজিজ, যুবদল নেতা আবদুল আলিম, আল এমরান সাকিব, আল হামজা ইমন।

রেজাউল করিম পল আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, হাজারও নির্যাতন-অত্যাচারের পরও বিএনপি বাংলাদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম থেকে পিছু হটে নাই। ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নেতৃত্বে এই সংগ্রাম চলছে, চলবে।

প্রধান অতিথি ফয়সল চৌধুরী পবিত্র ঈদুল ফিতর ও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতির এই গভীর সঙ্কটকালে কানাডিয়ান-বাংলাদেশিদের দায়িত্ব অপরিসীম। নিজেদের মধ্যে কঠিন ঐক্য বজায় রেখে স্বৈরশাসক হাসিনার অপশাসন উচ্ছেদ করতে হবে। সারা বিশ্বের নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতে কানাডা সরকারের প্রতি আহব্বান জানান তিনি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর