শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শনিবার দেশে আসছে সার্বিয়ায় মারা যাওয়া বাদলের লাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ০৭:৩৯ পিএম

শেয়ার করুন:

শনিবার দেশে আসছে সার্বিয়ায় মারা যাওয়া বাদলের লাশ

সার্বিয়ার রাস্তায় পড়ে থেকে বাংলাদেশি যুবক বাদল খন্দকারের লাশ দেশের পথে রওনা হয়েছে।  আগামীকাল (শনিবার) রাত সাড়ে নটার দিকে হযরত শাহজালাল বিমানবন্দরে এয়ারওয়েজের একটি বিমানে আনা হবে। 

বাদল মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার মধুরচর গ্রামের নূর মোহাম্মদের ছেলে। শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই সাদ্দাম।


বিজ্ঞাপন


তিনি জানান, তার ভাই ৮ মার্চ স্থানীয় সময় পৌনে ৩টার দিকে দেশটির রাস্তায় মারা যায়। এক মাস আট দিন পর তার ভাইয়ের লাশ আগামীকাল রাত সাড়ে ৯ টায় দেশে আসবে। কাতার এয়ারওয়েজের (কিউআর-০৬৩৮) বিমান যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে বলেও জানান তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, মানিকগঞ্জের বাদল খন্দকার মানব পাচারকারীদের প্রতারণায় পড়ে দেশটিতে যান। বাদল যাওয়ার আগে মেসার্স নূরজাহান রিক্রুটিং এজেন্সিকে (আর.এল-১৩৯৪) সাড়ে ৬ লাখ টাকা দেন।

২০১৭ সালের ১৭ নভেম্বর এজেন্সি তাকে জনশক্তি ব্যুরোর ছাড়পত্র দিয়ে সার্বিয়া পাঠায়। চুক্তি ছিলো সার্বিয়াতে কোম্পানির কাজ দেবেন বাদলকে। কিন্তু সেখানে গিয়ে কোনো কোম্পানি খুঁজে না পাওয়ায় হতাশায় দিন কাটে তার। 

স্বজনরা দালাল ও এজেন্সির সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন, কোম্পানি কয়েকদিন আগে বন্ধ হয়ে গেছে। তাদের করার কিছুই নেই। এমতাবস্থায় কোনো উপায়ন্তর না পেয়ে জীবন বাঁচানোর তাগিদে সার্বিয়া থেকে ইতালির উদ্দেশ্য রওনা দেন। কিন্তু দেশটিতে পৌঁছানোর আগে পথেই মৃত্যু হয় বাদলের।


বিজ্ঞাপন


এমআইকে/ একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর