বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

বিদ্যুৎ পরিস্থিতির কড়া সমালোচনায় রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৮:৫৮ পিএম

শেয়ার করুন:

বিদ্যুৎ পরিস্থিতির কড়া সমালোচনায় রিজভী

দেশের বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে সরকারের কড়া সমালোচনা করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, শেখ হাসিনা অনেক উন্নয়নের কথা বলেছেন, এখন মানুষ বলে আওয়ামী লীগের উন্নতি সন্ধ্যা বেলায় মোমবাতি।

বুধবার (৭ জুন) বিকেলে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে-ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


তিনি বলেন, কিছুদিন আগেও সরকারের এমপি-মন্ত্রীরা বলেছেন- এমন বিদ্যুৎ উৎপাদন করেছি, আমাদের এখন ফেরি করে বিদ্যুৎ বিক্রি করতে হবে। কিন্তু এখন আমরা কি দেখতে পাচ্ছি? গ্রামাঞ্চলে এমনকি ঢাকা শহরেও ১০ থেকে ১২ ঘণ্টা বিদ্যুৎ থাকছে না। বিদ্যুৎ সংকটে প্রচন্ড খরতাপে সারাদেশ গ্যাস চেম্বারে পরিণত হয়েছে। 

বিএনপির মুখপাত্র বলেন, সরকার নিজের আত্মীয়-স্বজনকে কুইকরেন্টাল দিয়ে বিশাল অর্থবৃত্তের মালিক হয়েছে। কানাডায় বেগম পাড়া বানিয়েছে। সরকারের এমপি-মন্ত্রীরা লুটপাট করে শুধু নিজেদের পকেট ভারী করেছে।

তিনি বলেন, বাংলাদেশি জাতীয়তাবাদ জিয়াউর রহমানের বিশাল কীর্তি যা সংবিধান থেকে মুছে ফেলা যাবে না। সরকার মুছে ফেলার অনেক চেষ্টা করেছে, কিন্তু পারেনি।

হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট চেয়ারম্যান বিজন কান্তি সরকারের সভাপতিত্বে এবং মহাসচিব এস এন তরুণদের পরিচালনায় প্রার্থনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ড. সুকুমল বড়ুয়া, বেগম খালেদা জিয়ার পিএস এ বি এম আবদুস সাত্তার, বিএনপি নেতা আসাদুল করিম শাহীন, অপর্ণা রায় চৌধুরী, রমেশ চন্দ্র ও পার্থদেব মন্ডলসহ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের নেতারা।


বিজ্ঞাপন


বিইউ/এইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর