শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকা-১৭ উপ-নির্বাচন: আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশীদের দীর্ঘ লাইন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ জুন ২০২৩, ০৩:৩২ এএম

শেয়ার করুন:

ঢাকা-১৭ উপ-নির্বাচন: আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশীদের দীর্ঘ লাইন

আকবর হোসেন পাঠানের (ফারুক) আসনে (ঢাকা-১৭) ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীদের লাইন দীর্ঘ হচ্ছে। তিন দিনে এ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করে ফরম তুলেছেন মোট ১২জন। 

সোমবার (৫ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান এ তথ্য নিশ্চিত করেছেন। 


বিজ্ঞাপন


আওয়ামী লীগের দফতরের তথ্য বলছে, মনোনয়ন বিক্রির প্রথম দিনে ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন একজন। দ্বিতীয় দিন (রোববার) আরও ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সোমবার মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনে আরও ৫ জন এ তালিকায় যুক্ত হয়েছেন। 

মঙ্গলবার (৬ জুন) চতুর্থ ও শেষ দিনে ঢাকা-১৭ আসনের মনোনয়ন ফরম বিক্রি এবং জমা নেবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ধারণা করা হচ্ছে, এদিন আরও বেশকিছু মনোনয়ন ফরম বিক্রি হতে পারে। 

ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচন আওয়ামী লীগের মনোনয়ন  ফরম কিনেছেন যারা- গুলশান থানা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য আরাফাত আশওয়াদ ইসলাম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মো. মোহাম্মদ ওয়াকিল উদ্দিন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা মো. নুরুল ইসলাম তামিজি, মুজিবনগর বিসিএস মুক্তিযোদ্ধা অফিসার ও কর্মচারী সমিতির সভাপতি ও সাবেক সচিব মোহাম্মদ মুসা, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদের সদস্য মো. আবু সাইদ, যুবলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. আব্দুল খালেক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা সুলতানা, আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য মোহাম্মদ আলী আরাফাত, অভিনেতা ও বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের (একাংশ) সাধারণ সম্পাদক মোহাম্মদ সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল কাদের খান এবং বনানী থানা আওয়ামী লীগের সভাপতি এ কে এম জসিম উদ্দিন। 

কারই/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর