শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপির কথা শুনে ঘোড়াও হাসে: নানক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ০৬:৩৮ পিএম

শেয়ার করুন:

বিএনপির কথা শুনে ঘোড়াও হাসে: নানক

বিএনপির আওয়ামী লীগ বিরোধী কথা শুনে ঘোড়াও হাসে বলে মন্তব্য করেছেন দলটির  সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। 

সোমবার (৫ জুন) বিকেলে রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে ঢাকা-১৩ আসনের ৮ ওয়ার্ডে যুবলীগের ১০৪ ইউনিটের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 


বিজ্ঞাপন


নানক বলেন, মির্জা ফখরুল বলেছেন, আওয়ামী লীগ নাকি রাষ্ট্রকাঠামো ধ্বংস করে দিয়েছে। তাদের কথা শুনে ঘোড়াও হাসে। বিএনপি ক্ষমতায় আসার আগে জিয়াউর রহমান সামরিক বাহিনীর ছয়শোর বেশি সামরিক সদস্যকে ফাঁসির কাষ্টে ঝুলিয়ে হত্যা করেছিলেন তারা নাকি রাষ্ট্র কাঠামো মেরামত করবে।

তিনি বলেন, বিএনপি বলে, আমরা নাকি রাষ্ট্র কাঠামো ধ্বংস করেছি। যারা রাষ্ট্রের মধ্যে আরেকটি হাওয়া ভবন করেছিল। বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে এবং তাদের ‘বিষদাঁত’ ভেঙে দিতে হবে। 

বিএনপির উদ্দেশ্যে নানক বলেন, লজ্জা করে না তোমাদের? তোমরা বলেছিলে আওয়ামী লীগ, শেখ হাসিনা কোনো দিন পদ্মা সেতু করতে পারবে না।

তিনি আরও বলেন, বিএনপি পদ্মা সেতুর নির্মাণ বন্ধে বিভিন্ন ষড়যন্ত্র করেছে। সেই ষড়যন্ত্রের পেছনে ড. ইউনূসের হাত রয়েছে।


বিজ্ঞাপন


মহানগর যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে নানক বলেন, আপনাদের ফোনে যদি কোনো ম্যাসেজ পান। সে ম্যাসেজ পেয়ে আপনারা ঝাঁপিয়ে পড়তে পারবেন না? আমাদের মাঝে কোনো বিবেধ নেই। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তার পক্ষে আমরা সবাই ঝাঁপিয়ে পড়ব।

তিনি বলেন, বিএনপি-জামায়াতকে বলব, আপনারা যদি সন্ত্রাসের পথ পরিহার করে নির্বাচনের পথে না আসেন, তাহলে রাজনৈতিকভাবে আপনাদের কবর রচনা হবে।

সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে যুবলীগের সাবেক এই চেয়ারম্যান বলেন, যে ১০৪টি ইউনিট করলেন, এই ইউনিট বিএনপি-জামায়াতের বিরোধী ক্যান্টনমেন্ট।

সম্মেলনে অন্যদের মধ্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দি, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানসহ স্থানীয় কাউন্সিলর ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

কারই/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর