শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

দ্বন্দ্ব ভুলে ভাইকে জড়িয়ে ধরে ভোট চাইলেন হাসনাত আব্দুল্লাহ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৭:৫৯ পিএম

শেয়ার করুন:

দ্বন্দ্ব ভুলে ভাইকে জড়িয়ে ধরে ভোট চাইলেন হাসনাত আব্দুল্লাহ

অবশেষে বরিশালে প্রকাশ্যে দুই ভাই বসলেন এক টেবিলে। বড় ভাই আবুল হাসনাত আবদুল্লাহ জড়িয়ে ধরলেন ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে। বরিশালের মেয়র বানাতে বড় ভাই চাইলেন ছোট ভাইয়ের জন্য ভোট। ছোট ভাই বললেন- সকল ভেদাভেদ ভুলে নৌকাকে জয়ী করতে। এর মধ্য দিয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে আটঘাঁট বেঁধেই দৃশ্যত মাঠে নামল ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শনিবার (৩ জুন) বিকেলে বরিশাল বিভাগের পাঁচ জেলার শীর্ষ নেতাদের নিয়ে বিশেষ বর্ধিত সভা হয় জেলার গৌরনদী পৌরসভা মাঠে। এতে অংশ নেন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত। বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহর পাশের চেয়ারে বসেন ছোট ভাই খোকন সেরনিয়াবাত। দুই ভাইয়ের মান অভিমান নিয়ে যখন আলোচনা সমালোচনা, তখন তাদের আলিঙ্গনের দৃশ্য সেই আলোচনা ফিকে করতে ভিন্নমাত্রা যোগ করবে ভোটারদের মাঝে। ভোটের মাঠে এমন আলোচনাই এখন বরিশালের স্থানীয় রাজনীতিতে। এই সভার মধ্য দিয়ে অভ্যন্তরীণ দ্বন্দ্ব কেটে দলের পুরো শক্তি একাট্টা হতে কাজ লাগবে বলে দাবি কেন্দ্রীয় নেতাদের।


বিজ্ঞাপন


barishal2

ভোটের বাকি মাত্র আট দিন। আর বসে না থেকে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নেতাকর্মীদের ভোট প্রার্থনার আহ্বান জানিয়েছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিটি নির্বাচন পরিচালনা কমিটির টিম লিডার আবুল হাসনাত আবদুল্লাহ। তিনি নৌকার প্রার্থী খোকনের আপন বড় ভাই।

সভায় বরিশাল সিটি নির্বাচন পরিচালনায় কেন্দ্রীয় কমিটির টিম লিডার আবুল হাসানাত আবদুল্লাহর সভাপতিত্বে বক্তৃতা দেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম এবং নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত।

সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ভোটারের দ্বারে দ্বারে যাবার আহ্বান জানানো হয় এই সভা থেকে। কেউ দলের সাথে বেঈমানি করলে তার দলে কোনো জায়গা হবে না বলে হুঁশিয়ারি দেন নেতারা।


বিজ্ঞাপন


বরিশাল সিটি করপোরেশনের বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে বাদ দিয়ে এবার দলের মনোনয়ন দেওয়া হয় তার চাচা খোকন সেরনিয়াবাতকে। এরপর থেকেই বরিশাল আওয়ামী লীগে বিভক্তি দেখা দেয়। এই সভার মাধ্যমে সব বিভক্তি ঐক্যে পরিণত হবে বলে আশা করছেন তৃণমূলের নেতাকর্মীরা। যদিও সেটা প্রমাণিত হবে ১২ জুনের নির্বাচনে।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর