শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘শেখ হাসিনা প্রশ্নে আপসহীন যুবলীগ’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ মে ২০২৩, ০৮:০১ পিএম

শেয়ার করুন:

‘শেখ হাসিনা প্রশ্নে আপসহীন যুবলীগ’

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে যুবলীগ আপসহীন বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

বুধবার (২৩ মে) ঢাকা-৫ নির্বাচনি আসনের যাত্রাবাড়ী চৌরাস্তার পার্কে আয়োজিত এক সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


‘দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদ’ শীর্ষক ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

ঢাকা-৫ এর নির্বাচনি আসনে দক্ষিণ যুবলীগের পক্ষে প্রধান সমন্বয়কের দায়িত্বে রয়েছেন গাজী সারোয়ার হোসেন বাবু। সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশ রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র হলে যুবলীগের নেতাকর্মীরা রাজপথে প্রতিহত করবে।

Assemblyযুবলীগের এই নেতা বলেন, পরশ-নিখিলের নির্দেশে রানা-রেজার নেতৃত্বে যুবলীগ সকল ষড়যন্ত্র মোকাবিলায় সর্বদা প্রস্তুত। শেখ হাসিনা প্রশ্নে যুবলীগ আপসহীন।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, শেখ হাসিনাকে কবরে পাঠানোর কথা বলে বিএনপি-জামাতের দোসররা বক্তব্যের মধ্যদিয়ে যে নীলনকশা তৈরি করার চেষ্টায় লিপ্ত আছে, তা যুবলীগের একজন নেতাকর্মী বেঁচে থাকতে বাস্তবায়ন করার সুযোগ নেই। যুবলীগের কর্মীরা তাদের রক্তের বিনিময়ে হলেও পরশ-নিখিলের নেতৃত্বে শেখ হাসিনার বিরুদ্ধের সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।


বিজ্ঞাপন


>> আরও পড়ুন: আজমত উল্লাকে বিজয়ী করতে মাঠে যুবলীগ

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হকের সার্বিক পরিচালনায় বিক্ষোভ ও সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় উপ-ধর্ম বিষয়ক সম্পাদক বাবু হরে কৃষ্ণ বৈদ্য, কার্যনির্বাহী সদস্য এ বি এম আরিফুর রহমানসহ ঢাকা-৫ নির্বাচনি আসনের ডেমরা-যাত্রাবাড়ী থানার আওতাধীন সকল ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এ দিন সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে রাজশাহীর বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের দেওয়া বক্তব্য ও ‘দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য ও তাণ্ডবের’ তীব্র প্রতিবাদ জানান।

সমাবেশ শেষে এ দিন যাত্রাবাড়ী চৌরাস্তা থেকে শুরু হয়ে একটি বিক্ষোভ মিছিল ধোলাইপাড় হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এতে ঢাকা-৫ আসনের প্রত্যেক ওয়ার্ডের যুবলীগের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কারই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর