শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপি নেতা চাঁদকে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০২৩, ০৬:১৩ এএম

শেয়ার করুন:

বিএনপি নেতা চাঁদকে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

রোববার (২১ মে) রাত সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এই আল্টিমেটাম কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।


বিজ্ঞাপন


এ সনয় তিনি বলেন, আমরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে বলতে চাই, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি বিএনপির এ সন্ত্রাসীকে গ্রেফতার করা না হয় তাহলে ভোরের আলো ফোটার পর ছাত্রলীগের কাফেলা রাজশাহীতে তার বাড়ির দিকে যাবে। সে দায়ভার ছাত্রলীগ নেবে না। ছাত্রলীগ জানে কীভাবে এ ধরনের খুনিদের শায়েস্তা করতে হয়।

শেখ ইনান বলেন, শেখ হাসিনাকে যতবার হত্যার চেষ্টা করা হয়েছে ছাত্রলীগ ততবার রাজপথ প্রকম্পিত করেছে। শেখ হাসিনার প্রশ্নে ছাত্রলীগ সবসময় আপোষহীন। সুতরাং সাধু সাবধান। 

তিনি বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে এ বাংলার ৫৬ হাজার বর্গমাইলের এক ইঞ্চিতেও কোনোভাবে ষড়যন্ত্রের জাল বোনার চেষ্টা করেন, তাহলে ছাত্রলীগ সে ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আপনাদের বেঁধে সোজা বঙ্গোপসাগরে ফেলে দেবে।

প্রসঙ্গত, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা ১০ দফা নাই। এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করতে যা যা করার দরকার আমরা তা করব।


বিজ্ঞাপন


কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর