সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

খালেদা জিয়ার সাজ নেওয়া সেই তাহার পাশে বিএনপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০২৩, ০৩:৪৯ পিএম

শেয়ার করুন:

খালেদা জিয়ার সাজ নেওয়া সেই তাহার পাশে বিএনপি

মহান স্বাধীনতা দিবসে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজে সেজে আলোড়ন সৃষ্টি করেন নড়াইলের লোহাগড়ার ছোট্ট মেয়ে আননূর জাহান তাহা। অনেকে তাকে ছোট ‘খালেদা জিয়া’ বলে আখ্যায়িত করেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) তানুর বাড়িতে গিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার তুলে দেয় দলটির একটি প্রতিনিধি দল। 


বিজ্ঞাপন


প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলী হাসান ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জসহ নড়াইল জেলা, লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

88

নড়াইলের লোহাগড়ায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজোর আয়োজন করা হয়। লোহাগড়ার দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুলের এক শিক্ষার্থী ওই অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সাজে। ওই শিক্ষার্থীর খালেদা জিয়া সাজার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় লোহাগড়ার ইউএনও আজগর আলী ২৭ মার্চ বিদ্যালয়টিতে চিঠি পাঠান। এতে বলা হয়, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দি লিটল সেইন্ট ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃক প্রদশিত ডিসপ্লেটি মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের সঙ্গে সংগতিপূর্ণ নয়। এতে জনমনে বিরূপ প্রতিক্রিয়াসহ উপজেলা প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে মর্মে পরিলক্ষিত হয়। চিঠিতে পাঁচ কর্মদিবসের মধ্যে বিদ্যালয়টিকে ইউএনওর কার্যালয়ে লিখিত বক্তব্য জমা দিতে বলা হয়।


বিজ্ঞাপন


জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর