শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের আটকাতে চায় সরকার: এ্যানি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৮:২৭ পিএম

শেয়ার করুন:

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের আটকাতে চায় সরকার: এ্যানি

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী বলেছেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইন দিয়ে সাংবাদিকদের আটকাতে চায়। কিন্তু আটকানো সম্ভব না। আজ সাংবাদিকরা ক্ষতিগ্রস্ত। আমরা অত্যাচারিত, নির্যাতিত। খেটে খাওয়া মানুষ কখনো রাজনৈতিক হিসেব-নিকেষ করে না।

তিনি বলেন, সাধারণ মানুষগুলোর বক্তব্য হলো- ‘পেটে ভাত না থাকলে স্বাধীনতা দিয়ে কি করমু। বাজারে গেলে ঘাম ছুটে যায়, আমাগো মাছ মাংস আর ডাইলের স্বাধীনতা লাগবো’। এ বক্তব্য দেওয়া অন্যায় বা অপরাধ নয়। আমার কথা আমি বলব, আমার ভোট আমি দেব। কিন্তু সেই সুযোগ এখন এ দেশে নেই। 


বিজ্ঞাপন


শনিবার (০১ এপ্রিল) বিকেলে ১০ দফা দাবিতে লক্ষ্মীপুর জেলা বিএনপির আয়োজিত অবস্থান কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের কালেক্টরেট স্কুল রোডের বাসভবন বসির ভিলা প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

এ্যানি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি আমাদের আদায় করে নিতে হবে। আমাদের লক্ষ্যে পৌঁছতে এর কোনো বিকল্প নেই। আমাদের সামনে এগিয়ে যেতে হবে। সামনে ঝড়-তুফান আসবে, ঈদ-চাঁদ আসবে, ব্যারিকেড আসবে, পুলিশ আসবে, র‌্যাবের বাঁধা আসবে। প্রশাসন আমাদেরকে কন্ট্রোল করবে। কিন্তু কোনো কন্ট্রোল শেখ হাসিনাকে রক্ষা করতে পারবে না। মানুষ ঘুরে দাঁড়িয়েছে।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুন অর রশিদ। 

লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন ও চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহবায়ক এম বেলাল হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন— বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, শাহ মোহাম্মদ এমরান, জেলা আইনজীবী সমিতির সভাপতি আহম্মেদ ফেরদৌস মানিক, যুবদল নেতা রেজাউল করিম লিটন, স্বেচ্ছাসেবক দল নেতা মহসিন কবির স্বপন ও ছাত্রদল নেতা আবদুল্লাহ আল মামুন প্রমুখ।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর