পেশাজীবীদের সম্মানে বিএনপির ইফতার আজ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ০৭:১৯ এএম
পেশাজীবীদের সম্মানে বিএনপির ইফতার আজ

প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজানে বিশিষ্ট নাগরিক ও পেশাজীবী নেতৃবৃন্দের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি।

সোমবার (২৭ মার্চ) রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য  ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামসুদ্দিন দিদার বলেন, আয়োজিত ইফতার মাহফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা এবং দলের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। তারা বিশিষ্ট নাগরিক ও পেশাজীবী নেতৃবৃন্দের সঙ্গে ইফতার করবেন।

>> আরও পড়ুন: ‘নারায়ে তাকবীর’ স্লোগানে জিয়ার মাজারে বিএনপির শ্রদ্ধা

এদিকে, আগামী ৭ রমজান (৩০ মার্চ) কূটনৈতিক ও ১১ রমজান (৩ এপ্রিল) বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে ইফতারের আয়োজন করবে বিএনপি।

এবার প্রথমবারের মতো ঢাকা মহানগরীর ৫০টি থানায় ইফতার কর্মসূচি পালন করবে দলটি। অতীতে মহানগরের উদ্যোগে শুধু একটি ইফতার পার্টির আয়োজন করা হতো। কিন্তু আন্দোলনের প্রস্তুতির অংশ হিসাবে এবার নতুন এই উদ্যোগ নেওয়া হয়েছে।

রাজধানীর সব থানার ইফতার আয়োজনে বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত থাকবেন। তাই ইফতার সফলভাবে আয়োজনের লক্ষ্যে প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হবে। এরমধ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণকে ১৬টি জোনে ভাগ করা হয়েছে। যারমধ্যে প্রতিটি জোনে অন্তত তিনটি থানা রাখা হয়েছে। একই দিন এই থানাগুলোয় হবে ইফতার। আগামীকাল মঙ্গলবার (২৮ মার্চ) থেকে শুরু হতে যাওয়া এই কর্মসূচিতে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

এমই/আইএইচ