শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবি পার্টির মেহমানখানায় দৈনিক পাঁচ শতাধিক মানুষের ইফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৩:০৪ পিএম

শেয়ার করুন:

এবি পার্টির মেহমানখানায় দৈনিক পাঁচ শতাধিক মানুষের ইফতার

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশেহারা নিম্ন আয়ের মানুষ। অন্যদিকে জীবিকার তাড়নায় ঘরের বাইরে বের হওয়া অনেকেই অনেক সময় বাইরে ইফতার করতে বাধ্য হন। এমন রোজাদারদের জন্য মাসজুড়ে ইফতারের আয়োজন করেছে আমার বাংলাদেশ পার্টি- এবি পার্টি। প্রতিদিন ৫শ' থেকে ৭শ' রোজাদার ইফতারে অংশ নিচ্ছেন বলে জানিয়েছেন দলটির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। 

রমজানের শুরু থেকে রাজধানীর পল্টন, সেগুনবাগিচা ও বিজয় নগর এলাকায় বসবাসকারী রোজাদারদের মধ্যে অর্থনৈতিক কষ্টে দিনাতিপাত করা মানুষের জন্য এই আয়োজন করেছে দলটি। তবে অন্য এলাকা থেকেও অনেকে অংশ নিচ্ছেন এই ইফতারে।


বিজ্ঞাপন


ifter

এবি পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে, এবি পার্টির সেগুনবাগিচার কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিদিন উন্নতমানের স্বাস্থ্যসম্মত খাবার ও ইফতার তৈরির ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে বিজয় নগর হোটেল ৭১ এর উল্টো দিকে সায়হাম স্কাই ভিউ টাওয়ারের নীচে একটি অস্থায়ী ইফতার ক্যাম্পের প্যান্ডেল ( মেহমান খানা) স্থাপন করা হয়েছে। 

মেহমানখানায় বিকেল সাড়ে পাঁচটা থেকে ৬টা ১৫ মিনিট পর্যন্ত মেহমানদের প্রবেশের ব্যবস্থা রয়েছে। 

দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, নিজেদের দৈনিক বাজেটের পাশাপাশি স্বচ্ছল, সামর্থ্যবানদের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে এই ইফতারের আয়োজন করা হয়েছে। যা পুরো মাসজুড়ে চলবে।


বিজ্ঞাপন


বিইউ/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর