বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপি নেতার মৃত্যুতে ফখরুলের শোক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৪:৪০ পিএম

শেয়ার করুন:

বিএনপি নেতার মৃত্যুতে ফখরুলের শোক

জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ মো. শামসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৪ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় অধ্যক্ষ শামসুল হকের রুহের মাগফিরাত কামনাসহ তার শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তিনি।


বিজ্ঞাপন


শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, অধ্যক্ষ শামসুল হকের মতো ত্যাগী ও আদর্শবাদী নেতার মৃত্যুতে জয়পুরহাট জেলা বিএনপির যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। জয়পুরহাট জেলা বিএনপির নেতাকর্মীদের সুসংগঠিত করে সংগঠনকে শক্তিশালী রূপ দিতে তার অবদান অনস্বীকার্য। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনের প্রতি ছিল তার অগাধ বিশ্বাস।

মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুযোগ্য নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। বিএনপির প্রতি অকুণ্ঠ ভালবাসার এই মানুষটির ইহধাম ত্যাগে মর্মাহত হয়েছি। দোয়া করি- মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব ও শোকার্ত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

এমই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর