শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

জাতীয়তাবাদী প্রচার দলের আংশিক কমিটির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ১০:১৮ পিএম

শেয়ার করুন:

জাতীয়তাবাদী প্রচার দলের আংশিক কমিটির অনুমোদন

মাহফুজ কবির মুক্তাকে সভাপতি ও আকবর হোসেনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দলের ২১ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়া নবগঠিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মো. আল-আমিন খানকে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) প্রচার দলের প্রধান উপদেষ্টা ও বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এই কমিটির অনুমোদন করেন।


বিজ্ঞাপন


কমিটিতে সালমা আক্তার স্বপ্না আহম্মদ ও অধ্যাপক আসাদুজ্জামান আকাশকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে। পাশাপাশি দফতর সম্পাদক হিসেবে মো. শাহাদত হোসেন এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রেজাউল করিম সবুজ (রাজশাহী বিভাগ), এম আক্কাস আলী (রংপুর বিভাগ), প্রভাষক সৈয়দ মো. ইব্রাহীম আলীকে (ফরিদপুর বিভাগ) মনোনীত করা হয়েছে।

এছাড়া নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ মো. জহির হোসেন জয়, প্রচার সম্পাদক সাদেক হোসেন সাদেক, আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, বৈদেশিক ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সুমন খাঁন সুজন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রুবেল নিলয়, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রুহুল আমিন খাঁন, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক অহেদুজ্জমান পাভেল মুন্সি, তথ্য ও গবেষণা সম্পাদক শাকিবুল হক সাকিব, ধর্ম সম্পাদক তাজুল ইসলাম এবং সহ-প্রচার সম্পাদক সাহাবউদ্দিন মিজি সাবু।

এমই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর