শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু সোমবার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:৪৭ পিএম

শেয়ার করুন:

চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু সোমবার

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ করার আহ্বান জানানো হয়েছে।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞাপন


বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী সোমবার (২০ মার্চ) থেকে বুধবার (২২ মার্চ), প্রতিদিন সকাল সড়ে ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে।

মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে।

আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

গত ৫ ফেব্রুয়ারি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন


ইতোমধ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে উপনির্বাচনে ভোটগ্রহণের তারিখ ঘোষণা করা হয়। আগামী ২৭ এপ্রিল আসনটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সেদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হবে।

ডব্লিউএইচ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর