শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাংলাদেশ ভালো না লাগলে পাকিস্তানে চলে যাও, ফখরুলকে কাদের সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:৪৪ এএম

শেয়ার করুন:

বাংলাদেশ ভালো না লাগলে পাকিস্তানে চলে যাও, ফখরুলকে কাদের সিদ্দিকী

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বাংলাদেশের চাইতে পাকিস্তান ভালো মনে হলে বাংলাদেশে তোমার থাকার দরকার নেই, পাকিস্তানে চলে যাও।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


সংগঠনের কর্মীসভা ও পিতা-পুত্র শীর্ষক প্রতিকৃতি উন্মোচন উপলক্ষে ওই সভার আয়োজন করে কৃষক শ্রমিক জনতা লীগ।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, তিনি (মির্জা ফখরুল) বিএনপির একজন নেতা, ভালো মানুষও বলা যায় তাকে। কিন্তু তিনি কেন যেন বলে বসলেন- বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো ছিল।

কৃষক শ্রমিক জনতা লীগের এই নেতা বলেন, পাকিস্তান গিয়ে তুমি নাচানাচি করো। বাংলাদেশে কথা বলার তোমার কোনো অধিকার থাকার কথা নয়। বাংলাদেশে তোমার থাকার দরকার নেই।


বিজ্ঞাপন


কাদের সিদ্দিকী বলেন, এখানে খাবেন, ঘুরবেন, আলো-বাতাসে মানুষ হবেন আর পাকিস্তানের গুণকীর্তন করবেন তা হবে না। পাকিস্তানও খুব বেশি সুখে নেই। ইমরান খানের মতো মানুষকে ৮০ ভাগ সমর্থন দিয়ে বসানো হয়েছে। তাকে ঘাটে ঘাটে হয়রানি করার চেষ্টা করা হচ্ছে। কিন্তু আমাদের দেশের রাজনীতি করবেন পাকিস্তানের গুণ গাইবেন না। যে যাই বলেন, যাই করেন আমরা যতক্ষণ বেঁচে আছি, বাংলাদেশকে পাকিস্তান বানাতে পারবেন না।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, গামছার দল করি বলে নৌকাওয়ালারা ভাইবেন না; বঙ্গবন্ধু যখন মারা যায়, তার তিন ছেলেকে যখন মেরে ফেলা হয়, অনেক বড় বড় আওয়ামী লীগ নেতারা ইঁদুরের গর্তে লুকিয়েছিলেন। আমি বলেছিলাম, বঙ্গবন্ধুকে ওরা নির্বংশ করতে পারেনি। বঙ্গবন্ধু হত্যার বদলা আমি নেবোই নেবো। যদি প্রতিবাদ না করতাম আমার ছোট ভাই শামীমও বাঁচত না, আইভীও বাঁচত কি-না জানি না। তাই একটু ভেবেচিন্তে কথা বলবেন।

কৃষক শ্রমিক জনতা লীগের নারায়ণগঞ্জ জেলা সভাপতি শফিকুল ইসলাম দেলোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় অন্যদের মধ্যে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, সদস্য বেগম নাসরিন কাদের সিদ্দিক, নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকন, ছাত্র আন্দোলনের সভাপতি ইমরান জিসান, সেক্রেটারি মো. জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এমই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর