শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপিকে নির্বাচনে আসতে ‘অনুরোধ’ করলেন কামরুল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০৭:৪১ পিএম

শেয়ার করুন:

বিএনপিকে নির্বাচনে আসতে ‘অনুরোধ’ করলেন কামরুল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে আসার জন্য ‘অনুরোধ’ জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাতারে গিয়ে বলেছেন, সরকার নির্বাচন কমিশনে প্রভাব বিস্তার করবে না। (বিএনপিকে) অনুরোধ রইলো, নির্বাচনে আসুন।


বিজ্ঞাপন


শনিবার (১৮ মার্চ) রাজধানীর ধোলাইখালে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। 

অপশক্তি উন্নয়নকে থামিয়ে দিতে চায় উল্লেখ করে অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, তারা (বিএনপি) ৩ মাসের সরকারের নামে ২ বছরের তত্ত্বাবধায়ক সরকার চায়। সংবিধানের বাইরে এক চুল যাওয়ার সুযোগ নেই। তত্ত্বাবধায়ক সরকার হবে না, হবে না। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, জাতির পিতা আমাদের গৌরব। তিনি ছিলেন বলেই এ দেশ স্বাধীন করতে পেরেছি।  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুর্নীতিবাজদের সবচেয়ে ঘৃণা করতেন। 


বিজ্ঞাপন


তিনি বলেন, বঙ্গবন্ধু দুর্নীতিবাজদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সারাজীবন জিহাদ করেছেন। যারা ঘুষ খায়, চাঁদাবাজি করে তারাই দুর্নীতিবাজ।

মির্জা আজম বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে সারাবাংলার মানুষ দেশকে স্বাধীন করেছিলেন। তারপর জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশকে অর্থনৈতিকভাবে উন্নত করে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে উন্নয়নশীল দেশ থেকে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে।

কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর