শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শান্তি চাইলে পাল্টা কর্মসূচি দেবেন না, আ.লীগকে মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৬ পিএম

শেয়ার করুন:

শান্তি চাইলে পাল্টা কর্মসূচি দেবেন না, আ.লীগকে মির্জা আব্বাস

ক্ষমতাসীন আওয়ামী লীগের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, শান্তি মিটিংয়ের নামে অশান্তি সভা করবেন না, বিএনপি কর্মসূচি দিলে পাল্টা কর্মসূচি দেবেন না, প্রয়োজন হলে আগে কর্মসূচি দেবেন, আমরা আপনাদের দিনে কর্মসূচি দেব না।  

তিনি বলেন, যদি শান্তি চান বিএনপির কর্মসূচির দিন কর্মসূচি দেবেন না। অশান্তির জবাব কিভাবে দিতে হয় সেটা শীঘ্রই দেখতে পাবেন।


বিজ্ঞাপন


বুধবার (০৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহজাহানপুরে মির্জা আব্বাসের বাসায় ঢাকা মহানগর দক্ষিণের এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। 

আগামীকাল বৃহস্পতিবারের পদযাত্রা কর্মসূচি উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।

মির্জা আব্বাস বলেন, বিএনপির পদযাত্রা নিয়ে আওয়ামী লীগ ভীত হয়ে গেছে। বিএনপি চায় গণবিস্ফোরণের আগেই সরকার ভালোয় ভালোয় যেনো ক্ষমতা ছেড়ে দেয়। জনগণ সরকারের জেল ভেঙে বেরিয়ে আসতে চায়, সময় থাকতে জনগণের সঙ্গে আপোষ করেন।

তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে সরকারে পতন ঘটাতে চায় বিএনপি। বিএনপি আন্দোলন করলেও সরকার ভয় পায়, চুপ থাকলেও ভয় পায়। ক্ষমতায় আসার জন্য নয়, বিএনপি জনগণের ভোটের অধিকার আদায়ের আন্দোলন করছে।


বিজ্ঞাপন


বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, তত্ত্বাবধায়ক সরকারের কথা শুনলেই সরকারের মাথা-ব্যথা শুরু হয়ে যায়, এটা আওয়ামী লীগ ও জামায়াতের দাবি ছিল।

তিনি বলেন, সরকার জনগণের মঙ্গল চায় না, সরকার বাংলাদেশের মানুষের মুখ বন্ধ করে দিয়েছে, কাউকে কথা বলতে দিচ্ছে না। জনগণের টাকা জনগণকে দেবেন, কোন ভর্তুকি চায় না জনগণ। সরকারের মাথা খারাপ হয়ে গেছে বলে জনগণের টাকার ভর্তুকি নিয়ে কথা বলে।

সভায় পদযাত্রার দিক চূড়ান্ত করা হয়। এতে গোপিবাগ ব্রাদার্স ক্লাব মাঠ থেকে শুরু হয়ে কমলাপুর, আরামবাগ মোড়, ফকিরাপুল মোড় হয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হবে।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, রফিকুল আলম মজনু, হাবিবুর রশিদ হাবিব, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ।

এমই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর