শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

'অন্য কেউ ক্ষমতায় আসলে সকল সুবিধা বন্ধ করে দেওয়া হবে'

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২৮ পিএম

শেয়ার করুন:

'অন্য কেউ ক্ষমতায় আসলে সকল সুবিধা বন্ধ করে দেওয়া হবে'

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, দেশের জনগণ যে সকল ভাতা সমূহ পাচ্ছেন তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার থাকলেই পাওয়া যাবে, অন্য কেউ ক্ষমতায় বসলে এসকল ভাতা বা সুবিধাগুলো বন্ধ করে দেওয়া হবে। 

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বরিশাল নগরীর আলেকান্দা নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে সিটি করপোরেশনের ১১, ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা চিন্তা করে কমিউনিটি ক্লিনিক স্থাপন করছিল। কিন্তু বিএনপি ক্ষমতায় এসেই আওয়ামী লীগ সরকারের চালু করা কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। ঠিক একইভাবে অন্য কেউ ক্ষমতায় আসলে চলমান সকল উন্নয়নমূলক কাজ, মেগা প্রকল্পগুলো বন্ধ করে দেয়া হবে। তাই সকলকে তিনি নৌকায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে সরকার গঠনের জন্য আহ্বান জানান।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি সিটি কর্পোরেশনের ১১, ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের কয়েক হাজার সুবিধাভোগীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি এলাকার বিভিন্ন সমস্যার কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। এর মধ্যে নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠটি ৭ দিনের মধ্যে সিমেন্ট দিয়ে ঢালাই করে উঁচু করে ঈদের নামাজ আদায় করার জন্য একটি মিম্বার নির্মাণ করে দেবেন বলে ঘোষণা দেন। পরে ১২ নং ওয়ার্ডের এক প্রতিবন্ধীর জন্য হুইল চেয়ার প্রদান করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী। এরপর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে আওয়ামী লীগের বরিশাল মহানগর ১৪ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র নেতা আলহাজ্ব শহিদুল আলম, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম (ইটালি শহিদ), বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন ভুলু।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, ১৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের আহবায়ক আ স ম রাফি জুয়েল, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মজিবুল হক স্বপন, বরিশাল জেলা যুবলীগ সমাজ সেবা সম্পাদক খান সাইফুল্লাহ লাবু, বরিশাল মহানগর যুবলীগের সদস্য শহীদুল্লাহ্ রিজভী, ১৪ নং ওয়াডের্র সাবেক কমিশনার নাসির উদ্দিন, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের সদস্য মারুফ আহমেদ জিয়া, সৈয়দ মেহেদী হাসান রোমান, সোহান মাইদুল, বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, বরিশাল হাতেম আলী কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাহিদুর রহমান মাহাদ, বরিশাল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আল মামুন, বিএম কলেজ ছাত্রলীগের সাহিত্য সম্পাদক নুর আল আহাদ সাঈদি, ১১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাবিব শরীফ সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর