শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপির হাত থেকে দেশ রক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান তোফায়েল আহমেদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:১০ পিএম

শেয়ার করুন:

বিএনপির হাত থেকে দেশ রক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান তোফায়েল আহমেদের

বিএনপির হাত থেকে দেশকে রক্ষায় জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ। সেই সঙ্গে তিনি বলেছেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই মানুষের জন্য কিছু করে। আর বিএনপি ক্ষমতায় আসলে মানুষের ওপর নির্যাতন করে।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে ভোলার সদর উপজেলার শীবপুর ইউনিয়নের শান্তির হাট বাজারে আয়োজিত এক পথসভায় এ কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। গ্রামকে শহরে রূপান্তরিত করেছেন। আজকে আওয়ামী লীগের শাসনামলে বাংলাদেশে অভূতপূর্ব উন্নতি হয়েছে।

আন্তর্জাতিক বিশ্ব বাংলাদেশকে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসাবে বিবেচনা করে উল্লেখ করে তিনি বলেন, আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছি। ২০৪১ সালের মধ্যে আমরা একটি উন্নত রাষ্ট্রে পরিণত হব।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী সব বাধা উপেক্ষা করে বাংলার মানুষকে পদ্মা সেতু উপহার দিয়েছেন। আজকে দক্ষিণাঞ্চলের সঙ্গে রাজধানীর যোগাযোগ ব্যবস্থা সহজ হয়েছে।

এ সময় বিএনপির হাত থেকে দেশকে রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক কাতারে দাঁড়িয়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

পথসভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর