ঢাকা উত্তর ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০৬:৩১ এএম
ঢাকা উত্তর ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক অসহায়, দুস্থ, পথচারী, দিনমজুর, রিকশাচালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানীর মিরপুর ন্যাশনাল স্কুল মাঠের প্রাঙ্গণে চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের পক্ষে থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক ও ১নং সদস্য ফায়সাল আহমেদ চৌধুরী সৌজন্যে শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মিরপুর থানার ৭নং ওয়ার্ড ছাত্রলীগ।

শীতবস্ত্র বিতরণ শেষে তারা জানান, উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের পক্ষে থেকে সাবেক উপ-প্রচার সম্পাদক ও ১নং সদস্য ফায়সাল আহমেদ চৌধুরী সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নিজেদের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক উল্লেখ করে তারা বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার শেখানো পথেই মানুষের সেবা করতে তাদের পাশে আছি, থাকবো। বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর মিরপুর থানার ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী নাজিমুদ্দীন জয়, সহ-সভাপতি মো. আলামিন, সারোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, আবিদ হাসান লিমন, তারিকুল ইসলাম শাওন, সাংগঠনিক সম্পাদক মো. সবুজ, শাহ্ আলী থানা ছাত্রলীগের সহসম্পাদক জারিফ হোসেন।

এছাড়া অন্যদের মধ্যে ছাত্রলীগ নেতা সুমন, সাজ্জাত, সুজন, আলি, সাকিন, শাহরিয়ার, খাইরুল তামিম ও তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।

কারই/জেবি