বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

দেশের ভাবমূর্তি নষ্ট করার মিশনে বিএনপি: কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৫:৪২ পিএম

শেয়ার করুন:

দেশের ভাবমূর্তি নষ্ট করার মিশনে বিএনপি: কাদের

বিএনপি বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার মিশনে নেমেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা ডোনাল্ড লু আশার হাসপাতালে কেন গিয়েছে? আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার মিশনে বিএনপি আন্দোলন করেছিলো অদৃশ্য নির্দেশে।

তিনি বলেন, বিএনপি হতাশায় হাসপাতালে গিয়েছে, সেখান থেকে বেরিয়ে আবারো হাঁকডাক মিথ্যাচার শুরু করেছে।

বিএনপি প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নষ্ট রাজনীতির জন্ম দিয়েছে বিএনপি এ পথ থেকে বেরিয়ে আসতে না পারলে কখনোই আন্দোলনে সফল হবে না নির্বাচনেও সফল হবে না। ভণ্ডামির রাজনীতি করছে বিএনপি।

তিনি আরও বলেন, শীতে মানুষ কষ্টে আছে, আমরা মানুষের পাশে আছি। শেখ হাসিনা সারাদেশে ৩০ লাখ শীত বস্ত্র দিয়েছে। মানুষের যেকোনো কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম আছি থাকব।


বিজ্ঞাপন


বিএনপির কর্মসূচির পাল্টাপাল্টি কোনো কর্মসূচি আওয়ামী লীগ দেয়নি উল্লেখ করে কাদের বলেন, আমাদের দল মানুষের কল্যাণে শীত বস্ত্র বিতরণ করছে।

তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়নে বিএনপির সহ্য করতে না পেরে অন্তর জ্বালায় ভুগছে। আমাদের অন্তর জ্বালা নাই, আমরা জনগণের জন্য কাজ করছি, জনগণ আমাদের সঙ্গে আছে।

বিএনপির আন্দোলনকে ভুয়া আখ্যা দেন কাদের। বলেন, জনগণ বিএনপি'র সাথে নেই তাদের আন্দোলন দেখেই বোঝা যায়। বিএনপির ভুয়া আন্দোলনে জনগণ মুখ ফিরিয়েছে।

বিএনপি গণতন্ত্র হত্যাকারী মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী উল্লেখ করে সরকারের এই মন্ত্রী বলেন, তারা কি করে রাষ্ট্র মেরামত করবে যারা এক কোটি ভুয়া ভোটার, ভুয়া ভোটের জন্ম দিয়েছে। রাষ্ট্র মেরামত করবে শেখ হাসিনার সরকার।

কাদের বলেন, এদেশে প্রথম নির্বাচন কমিশনকে আইনের মাধ্যমে প্রতিষ্ঠিত করেছে শেখ হাসিনার সরকার। গণতন্ত্র, নির্বাচন ব্যবস্থা সবকিছুই বিএনপি ধ্বংস করেছে, আর মেরামত করেছে শেখ হাসিনা।

তিনি বলেন, বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে সংকটে সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই।

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছে বলেও জানান ওবায়দুল কাদের।

কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর