ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের সমাবেশে জনস্রোত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪০ পিএম
ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের সমাবেশে জনস্রোত

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ চলছে রাজধানীর গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে। বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং নৈরাজ্য অপরাজনীতি প্রতিবাদে ডাকা এই সমাবেশ জনস্রোতে রূপ নিয়েছে।

সমাবেশটি জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সামনে হওয়ার কথা ছিল। তবে স্থান পরিবর্তন করে শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুর আড়াইটায় ঢাকা মহানগর নাট্যমঞ্চে এই সমাবেশ শুরু হয়।

league2

সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী যোগ দিয়েছেন। পুরুষের পাশাপাশি সমাবেশে যোগ দিয়েছেন শত শত নারী নেত্রীও। মহানগর দক্ষিণের অন্তর্গত প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীদের উপস্থিতিতে সমাবেশস্থল ভরে গেছে।

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কালাম, আহমেদ হোসেন, আফজাল হোসেনসহ কেন্দ্রীয় নেতারা যোগ দিয়েছেন।

league3

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

কারই/জেবি