শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপি কার্যালয়ের সামনে বোম ডিস্পোজাল ইউনিট

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ পিএম

শেয়ার করুন:

বিএনপি কার্যালয়ের সামনে বোম ডিস্পোজাল ইউনিট

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সিআইডির বোমা ডিসপোজাল ইউনিট অবস্থান নিয়েছে। বিএনপি কার্যালয়ের চতুর্দিকে হলুদ রশি দিয়ে ঘেরাও করে রেখেছেন তারা।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে নয়াপল্টন এলাকায় বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা যান। সেখানে তারা অভিযান চালাবে বলে জানা গেছে।


বিজ্ঞাপন


এর আগে নয়াপল্টন এলাকায় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার (অপারেশন) বিপ্লব কুমার সরকার।

তিনি বলেন, গতকাল নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিপুল বোমা পাওয়া যায়। এজন্য এই মুহূর্তে কাউকে কার্যালয়ের আশপাশে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে না।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ক্রাইম সিন পুরো এলাকা নিরাপত্তার জন্য ঘিরে রেখেছে। কবে-কখন জায়গাটি নিরাপদ ঘোষণা করা হবে, তা এখনই বলা যাচ্ছে না।

গতকাল বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টন এলাকায় একাধিক সাজোয়া যান, প্রিজন ভ্যান এবং অতিরিক্ত ট্রাইকিং ফোর্স মোতায়েন করে পুলিশ। বিকেল তিনটায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। সংঘর্ষ শেষে গ্রেফতার অভিযান চালায় পুলিশ। সংঘর্ষের সময় মকবুল নামে একজন গুলিতে নিহত হন।


বিজ্ঞাপন


এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পল্টন থানায় একটি মামলা করেছে। পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনে করা মামলাটিতে প্রায় দুই হাজার নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

কেআর/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর